বিচারকের স্ত্রী-ছেলেকে দেহরক্ষীর গুলি

বিচারকের স্ত্রী-ছেলেকে দেহরক্ষীর গুলি

আন্তর্জাতিক ডেস্ক: বিচারকের প্রাণরক্ষার দায়িত্ব বর্তায় তার দেহরক্ষীর ওপর। কিন্তু সেই দেহরক্ষীই বিচারকের স্ত্রী-ছেলেকে গুলি করে আহত করেছেন। এখানেই শেষ নয়, ফোন করে বিষয়টি বিচারককেও জানান ওই দেহরক্ষী। শনিবার বিকেলে ভারতের হরিয়ানা প্রদেশের গুরগাঁও জেলার এক ব্যস্ত শপিংমলের সামনে এ ঘটনা ঘটে।

মহিপাল সিং নামের ওই দেহরক্ষী পুলিশ কনস্টেবল। তিনি গত দুই বছর ধরে গুরগাঁওয়ের অতিরিক্ত সেশন জজ কৃষ্ণ কান্ত শর্মার নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন।

এ ঘটনায় আহতরা হলেন বিচারকপত্নী রিতু (৩৮) ও ছেলে ধ্রুব (১৮)। ঘটনার পর দ্রুত তাদের স্থানীয় হাসপাতালে নেয়া হয়। তারা দুজনই আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয়দের বরাত দিয়ে এনডিটিভি’র এক প্রতিবেদনে বলা হয়, দেহরক্ষী মহিপালকে নিয়ে স্থানীয় আকেদিয়া মার্কেটে শপিং করতে যান বিচারকের স্ত্রী ও ছেলে। কিন্তু মার্কেটের সামনে নেমেই প্রথমে রিতু ও পরে ব্রুবকে গুলি করেন মহিপাল। এরপর তিনি ওই দুজনকে প্রাইভেটকারে তুলতে ব্যর্থ হয়ে গাড়ি নিয়ে চলে যান।

এতে আরো বলা হয়, মহিপাল গাড়িতে উঠেই বিচারক কৃষ্ণ কান্ত শর্মাকে ফোন করে বিষয়টি জানান। তারপর তিনি স্থানীয় থানায় গিয়ে একটি ফাঁকা গুলি করে বেরিয়ে যান। এরপর ফরিদাবাদ থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় মহিপালকে অশান্ত মনে হয়েছে। তার কথাবার্তায় বিচারকের পরিবারের ওপর ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।

এ বিষয়ে গুরগাঁওয়ের পুলিশ সুপার জানান, প্রাথমিকভাবে দেহরক্ষী মহিপালকে মানসিক অবসাদগ্রস্থ বলে মনে হয়েছে। তিনি ওই বিচারকের পরিবারের ব্যবহারে বিরক্ত ছিলেন। তবে ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ জানায়, অভিযুক্ত মহিপালের বাড়িও হরিয়ানা রাজ্যে। তার স্ত্রী স্কুলশিক্ষিকা এবং তাদের তিন ও সাত বছর বয়সী দুটি সন্তান রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com