বিএনপি মানুষকে অন্ধকারে রেখে ক্ষমতায় যেতে চায়: কৃষিমন্ত্রী

বিএনপি মানুষকে অন্ধকারে রেখে ক্ষমতায় যেতে চায়: কৃষিমন্ত্রী

বিএনপি মানুষকে অন্ধকারে রেখে ক্ষমতায় যেতে চায়: কৃষিমন্ত্রী
বিএনপি মানুষকে অন্ধকারে রেখে ক্ষমতায় যেতে চায়: কৃষিমন্ত্রী

লোকালয় ডেস্কঃ কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি একটি ধাপ্পাবাজ রাজনৈতিক দল। তারা দেশের মানুষকে অন্ধকারে রেখে প্রতারণার মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। তাদের দলের নেত্রী বেগম খালেদা জিয়া দুর্নীতি ও এতিমের টাকা আত্মসাৎ করে জেলে গিয়েছেন, এতে সরকারের কোনো হস্তক্ষেপ নেই।

আজ বৃহস্পতিবার সকালে শেরপুরের নকলা উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে লোহার বেঞ্চ, হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিকে বেড ও রোগীদের চিকিৎসাসেবার আর্থিক সাহায্য বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, বিএনপির চেয়ারপারসন এতিমের টাকা আত্মসাতের দায়ে জেলে আছেন। বাংলাদেশের নাগরিকত্বহীন তারেক রহমানকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে। এটা দেশের মানুষের সঙ্গে সরাসরি প্রতারণা। শুধু তারেক রহমান নন, তাঁর পরিবারের সব সদস্যই পাসপোর্ট স্যারেন্ডার করে বাংলাদেশের নাগরিকত্ব বিসর্জন দিয়েছেন। এখন লন্ডনে কোম্পানি খুলে ব্যবসা পরিচালনা করছেন। ফলে তাঁরা কীভাবে বাংলাদেশের রাজনৈতিক দলের নেতৃত্ব পরিচালনা করতে পারেন, তা কারও বোধগম্য নয়।

কৃষিমন্ত্রী বলেন, ১৯৯২ সালে বিএনপির সরকারের আমলে কয়েক লাখ রোহিঙ্গা নাগরিক বাংলাদেশে আসে। কিন্তু তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া তাদের দিকে ফিরে তাকাননি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের শুধু পুনর্বাসনই করেননি, মানবিক ব্যবস্থা নিয়েছেন, যা সারা দুনিয়ায় প্রশংসিত হয়েছে।

অনুষ্ঠানে উপজেলার ৭১টি শিক্ষাপ্রতিষ্ঠানে পাঁচ জোড়া করে লোহার বেঞ্চ, নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ১১টি কমিউনিটি ক্লিনিককে একটি করে ডেলিভারি বেড ও তিনজন ক্যানসার আক্রান্ত রোগীকে নগদ ৫০ হাজার করে টাকা প্রদান করেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গনি, নকলার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মাহবুবুল আলম, ভাইস চেয়ারম্যান সরোয়ার আলম তালুকদার, পৌর মেয়র হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ, শিক্ষাবিষয়ক সম্পাদক আলতাব আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com