সংবাদ শিরোনাম :
বিএনপি কেন্দ্রীয় নেতাদের আবরারের বাড়িতে যেতে দিল না পুলিশ!

বিএনপি কেন্দ্রীয় নেতাদের আবরারের বাড়িতে যেতে দিল না পুলিশ!

বিএনপি কেন্দ্রীয় নেতাদের আবরারের বাড়িতে যেতে দিল না পুলিশ!
বিএনপি কেন্দ্রীয় নেতাদের আবরারের বাড়িতে যেতে দিল না পুলিশ!

বুয়েটে নিহত আবরার ফাহাদের কবর জিয়ারত ও তার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে এসে পুলিশি বাধায় ফিলে গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমানসহ দলটির নেতাকর্মীরা।

রবিবার বেলা ১১টা ৪০ মিনিটে পাবনা-কুষ্টিয়া মহাসড়কের লালন শাহ সেতুর ভেড়ামারা অংশের টোল প্লাজা থেকে তাকে ফেরত পাঠানো হয়েছে।

আমানের গাড়ি (ঢাকা মেটো-ঘ-১১-৪৭৬৫) বেলা ১১টা ২৫ মিনিটে লালন শাহ সেতুর ভেড়ামারা টোল প্লাজায় পৌঁছায়। সেখান থেকে ১১টা ৪০ মিনিটে পুলিশের বাধায় গাড়িটি আবার ঢাকার দিকে ফেরত যায়।

এসময় বিএনপি নেতারা বলেন, “কুষ্টিয়া লালন শাহ সেতুতে পুলিশ আমাদের বাধা দিয়েছে। আমরা জাতিকে জানাতে চাই আবরার জাতির সম্পদ।”

আমানউল্লাহ আমান বলেন, ‘ম্যাডামের (খালেদা জিয়া) ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে আমরা আবরারের বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছিলাম, কবর জিয়ারত করে দলের সভায় যোগ দিতে চেয়েছিলাম। কিন্তু পুলিশের বাধায় আমরা যেতে পারলাম না। আমরা পুলিশের এ আচরণের তীব্র নিন্দা জানাই।’

তিনি বলেন, ‘এভাবে দেশ ও গণতন্ত্র চলতে পারে না। আমরা ৯ বছর ধরে গণতন্ত্রের জন্য সংগ্রাম করছি। গণতন্ত্র একদিন মুক্ত হবেই। এ জিম্মি দশার অবসান হবেই।’

প্রতিটি নাগরিকের অবাধ যাতায়াত ও মত প্রকাশের স্বাধীনতা আছে– একথা উল্লেখ করে উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশে আমান বলেন, ‘আপনারা পুলিশের লোক, আপনাদের সঙ্গে আমাদের কোনো ঝামেলা নেই। আপনারা আমাদের নিরাপত্তা দেন, আমাদের কাজে সহযোগিতা করেন।’

এসময় তার সঙ্গে ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, জেলা বিএনপির সভাপতি মেহেদী রুমি, সাধারণ সম্পাদক সোহবার উদ্দিন।

এসময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আল বেরুনি, ভেড়ামার থানার ওসি (তদন্ত) আব্দুল আলীম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com