সংবাদ শিরোনাম :
বাহুবলে স্বামীর হাতে স্ত্রী খুন

বাহুবলে স্বামীর হাতে স্ত্রী খুন

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  বাহুবল উপজেলায় স্বামীর হাতে শিল্পী আক্তার নামে এক গৃহবধু খুন হয়েছেন। ঘাতক সেলিম মিয়াকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার কামাইছড়া এলাকার একটি লেবু বাগানে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যের বাজার গ্রামের ছিদ্দিক আলীর ছেলে সেলিম মিয়ার সাথে বিয়ে হয় চুনারুঘাট উপজেলার হাকাজুরা গ্রামের আব্দুস সালামের মেয়ে শিল্পী আক্তারের। বাহুবল উপজেলার কামাইছড়া এলাকায় আব্দুর রাজ্জাকের লেবু বাগানে বসবাস করে বাগান দেখাশোনা করতেন তারা। গত রবিবার রাতে সেলিম মিয়া ও শিল্পী আক্তারের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেলিম মিয়ার মারধরে জ্ঞান হারিয়ে ফেলেন শিল্পী। খবর পেয়ে পার্শবর্তী এলাকার লোকজন এসে শিল্পী আক্তারের মাথায় পানি দিলে তার জ্ঞান ফিরলে স্বামী-স্ত্রী একত্রে রাত্রি যাপন করেন। পরে গতকাল সোমবার সকালে শিল্পী আক্তার মারা যান।
খবর পেয়ে বাহুবল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ আড়াইশ’ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে ঘাতক স্বামী সেলিম মিয়াকে উপজেলার মিরপুর এলাকা থেকে আটক করা হয়।
বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মারধরের কারণে স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ব্যাপারে সেলিম মিয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com