লোকালয় ২৪

বাহুবলে স্কুল ছাত্রী ধর্ষিত : ধর্ষক আটক

বাহুবলে স্কুল ছাত্রী ধর্ষিত : ধর্ষক আটক

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার স্নানঘাটে স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় ধর্ষককে আটক করেছে পুলিশ। ধর্ষিত স্কুল ছাত্রী স্থানীয় স্বস্থিপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী।

জানা যায়, তারই চাচাতো ভাই রুয়েল মিয়া (২৫) ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষন করে। এদিকে ধর্ষনের অভিযোগ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হয় ওই স্কুল ছাত্রী।

স্কুল ছাত্রীর ফুফু জানান, স্নানঘাট গ্রামের আফিল উদ্দিনের ছেলে তার চাচাতো ভাই রুয়েল এর সাথে এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। এবং বিভিন্ন সময় স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে রুয়েল শারীরিক সম্পর্ক গড়ে তুলে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ছাত্রীকে রুয়েল তুলে নিয়ে তার ঘরে ধর্ষণ করে। পরে বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করে মুরুব্বিরা। পরে বিষয়টি সমাধান না হওয়া স্কুল ছাত্রী নিজেই শুক্রবার রাতে বাহুবল থানায় গিয়ে রুয়েলের বিরুদ্ধে মামলা দায়ের করে।

মামলার প্রেক্ষিতে রুয়েলকে পুলিশ আটক করে।

বাহুবল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুক আলী জানান, ধর্ষনের বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ধর্ষিতা অপ্রাপ্ত বয়স্ক হওয়ার ধর্ষক প্রেমিককে কারাগারে প্রেরন করা হয়েছে।