লোকালয় ২৪

বাসি খিঁচুড়ি ফেলে দেওয়ায় গৃহবধূর গায়ে আগুন

বাসি খিঁচুড়ি ফেলে দেওয়ায় গৃহবধূর গায়ে আগুন

ফরিদপুর: বাসি খিঁচুড়ি ফেলে দেওয়ায় গৃহবধূ কাদরিয়া (২১) গায়ে আগুন দিয়েছে শাশুড়ি।

শনিবার (২৭ জুলাই) দুপুরে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রামের স্বামী কাওসার মুন্সীর বাড়িতে এ ঘটনা ঘটে।

কাদরিয়া ফরিদপুরের নগরকান্দা উপজেলার ছাগলদী গ্রামের বেলায়েত শেখের মেয়ে। বর্তামানে তিনি ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, শুক্রবার (২৬ জুলাই) রাতে রান্না করা খিঁচুড়ি ফেলে দেওয়ায় শাশুড়ির সঙ্গে কাদরিয়ার কথাকাটাকাটি হয়। পরে তার স্বামী কাওসার মুন্সী তাকে মারধর করে। এক পর্যায়ে স্বামী-শাশুড়ি মিলে কাদরিয়ার গায়ে আগুন ধরিয়ে দেয়। এতে কাদরিয়া দগ্ধ হয়। পরে কাদরিয়ার চিৎকারে প্রতিবেশিরা এসে আগুন নিভিয়ে তাকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুরে মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কাদরিয়ার বাবা বেলায়েত শেখ বাংলানিউজকে জানান, কাওসার মুন্সীর মা সবজান বেগমের অত্যাচারের কথা এলাকাবাসী সবাই জানে। তারা মা-ছেলে দু’জনে মিলে আমার মেয়েকে হত্যার উদ্দেশে গায়ে আগুন ধরিয়ে দিয়েছে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মিরাজ হোসেন বাংলানিউজকে জানান, এ ঘটনার পর থেকে স্বামী কাওসার ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। তাদের আটক করতে পুলিশ তৎপর রয়েছে।