লোকালয় ২৪

বালিয়াডাঙ্গীতে প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে ধর্ষণ, প্রেমিক আটক

বালিয়াডাঙ্গীতে প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে ধর্ষণ, প্রেমিক আটক

সাগর হোসেন ফিরোজ, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেণির স্কুলছাত্রীকে জোর করে ধর্ষণ করেছে প্রেমিক। এ ঘটনায় পুলিশ ওই প্রেমিককে আটক করেছে।
মঙ্গলবার সকাল ১১টার সময় এ ঘটনা ঘটে। আটককৃত প্রেমিকের নাম মনোরাম পাল (২৪)। সে বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের হরিপুর গ্রামের সুশেন পালের ছেলে। ধর্ষণের শিকার হওয়া শিক্ষার্থী বালিয়াডাঙ্গী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।
পুলিশ জানায়, ঘটনার খবর পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় গুরুতর আহত অবস্থায় থানার পাশ্ববর্তী টিএন্ডটি অফিসের ভিতর থেকে গুরুতর অসুস্থ্য অবস্থায় স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে হাসপাতালে নেয়া হয়।
বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবুল কাসেম জানান, এখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্কুলছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে বলে জানান তিনি।
স্কুলছাত্রীর বাবা জানান, প্রতিদিনের ন্যায় সকালে প্রাইভেট পড়তে আসে আমার মেয়ে। সকাল সাড়ে ৯টার সময় একটি অপরিচিত নম্বর থেকে ফোন দিয়ে আমাকে একজন জানায়, আপনার মেয়েকে মোটরসাইকেলে তুলে নিয়ে যাচ্ছে। খবর শুনে আমি বাড়ী থেকে প্রায় ২ ঘন্টা খোঁজাখুঁজির পর বালিয়াডাঙ্গী থানার পাশ্ববর্তী টিএন্ডটি অফিসে এসে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করি।
বালিয়াডাঙ্গী টিএন্ডটি অফিসের দায়িত্বে থাকা বাচান আলী জানায়, সকালে একটি ছেলে ও একটি মেয়ে কাউকে কিছু না বলে অফিসের ভিতরে চলে আসে। আমি তাদের বাইরে যেতে বললে তারা সমস্যায় পড়েছে বলে আকুতি করে। এর মধ্যে পুলিশ এসে মেয়েটিকে ধরে নিয়ে যায় এবং ছেলেটি পালিয়ে যায়।
বালিয়াডাঙ্গী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম ও বালিয়াডাঙ্গী-রাণীশংকৈলের এসপি সার্কেল হাসিবুল আলম জানান, পুলিশ ঘটনার সাথে জড়িত প্রেমিককে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। দুজনের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে প্রেমিক।
এসপি সার্কেল হাসিবুল আলম আরও জানান, প্রেমিক-প্রেমিকা বালিয়াডাঙ্গীর বাইরে পাশ্ববর্তী একটি গ্রামে গিয়ে এ ঘটনা ঘটিয়েছে। পরে স্কুলছাত্রীর রক্তক্ষরণ শুরু হলে বিপাকে পড়ে টিএন্ডটি অফিসে আসে এবং সেখান থেকে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে।