সংবাদ শিরোনাম :
বাবার আসনে লড়বেন সাদ এরশাদ

বাবার আসনে লড়বেন সাদ এরশাদ

বাবার আসনে লড়বেন সাদ এরশাদ
বাবার আসনে লড়বেন সাদ এরশাদ

ঢাকা-  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্যঘোষিত রংপুর-৩ আসনে উপনির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তার বড় ছেলে সাদ এরশাদ।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে বনানীতে জাতীয় পার্টির কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

এসময় সাদ বলেন, ‘বাবার স্বপ্ন বাস্তবায়নের জন্য চেষ্টা করবো। বাবার অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবো। সকলের দোয়া প্রত্যাশী। রাজনৈতিক পরিবার থেকে হওয়ার কারণে আমিও ছোটবেলা থেকে রাজনৈতিক নানা বিষয়ের সঙ্গে যুক্ত থেকেছি এবং সমস্যার শিকার হয়েছি। ছোটবেলায়ই জেল খেটেছি। আশা করছি দল আমাকে সাপোর্ট করবে।

রংপুর-৩ আসনে আগামী ৫ই অক্টোবর ভোট গ্রগণের দিন ঠিক করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেয়া যাবে ৯ই সেপ্টেম্বর পর্যন্ত। তা বাছাই হবে ১১ই সেপ্টেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১৬ই সেপ্টেম্বর।

এ আসনের জাতীয় পার্টি থেকে সাদ ছাড়াও আরও সাত জন মনোময়ন ফরম সংগ্রহ করেছে। এর মধ্যে রয়েছেন: দলটির প্রেসিডিয়াম সদস্য এসএম ফখর-উজ-জামান জাহাঙ্গীর, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির ও এরশাদের ভাগ্নি মেহেজেবুন্নেছা রহমান টুম্পাসহ আরও চারজন।

উপনির্বাচনে জাপার দলীয় মনোনয়নপত্রের মূল্য ১৫ হাজার টাকা। আগামী বৃহস্পতিবার বিকেল ৫টার মধ্যে মনোনয়নপত্র জমা দিতে হবে প্রার্থীদের। শুক্রবার মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com