বানিয়াচঙ্গে শিশু ধর্ষণের ঘটনায় ৮ম শ্রেণির ছাত্র গ্রেফতার

বানিয়াচঙ্গে শিশু ধর্ষণের ঘটনায় ৮ম শ্রেণির ছাত্র গ্রেফতার

বানিয়াচঙ্গে শিশু ধর্ষণের ঘটনায় ৮ম শ্রেণির ছাত্র গ্রেফতার
বানিয়াচঙ্গে শিশু ধর্ষণের ঘটনায় ৮ম শ্রেণির ছাত্র গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার উমরপুর গ্রামে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে বিদ্যুৎ বর্মা (১৫) নামের অষ্টম শ্রেণির ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। সে একই গ্রামের বিনুদ বর্মার পুত্র ও বানিয়াচং উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

শুক্রবার (২৪ মে)  দুপুরে ধর্ষককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় এবং একই গ্রামের ভিকটিম কাদিরগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম ছাত্রীকে মুমুর্ষ অবস্থায় শুক্রবার বিকেলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর মা স্বপ্না বর্মা বাদী হয়ে বানিয়াচং থানায় ধর্ষণের মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, গত মঙ্গলবার বিকেলে তার শিশু কন্যা বাড়ির উঠানে খেলা করার সময় কৌশলে প্রতিবেশী বিদ্যুৎ বর্মা ওই শিশুকে একটি রুমে নিয়ে তার সাথে যৌন সঙ্গম করে। এক পর্যায়ে ওই ছাত্রী চিৎকার শুরু করলে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে। যেহেতু একই বাড়ির বিষয়টি তাই পারিবারিক ভাবে সমাধানের চেষ্টা করে। এবং রফাদফা চলে।

কিন্তু বিষয়টি পুলিশের নজরে গেলে গত বৃহস্পতিবার বিকেলে মার্কুলি নৌ পুলিশ ফাড়ির এসআই মনির সাধ্য ধর্ষক বিদ্যুৎকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, ধর্ষণের চেষ্টা করেছে। এর আগেই লোকজন আমাকে ধরে ফেলেছে। শুক্রবার বিকেলে ধর্ষক ও শিশুকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে ধর্ষক একই বক্তব্য দেয় এবং শিশুটির ধর্ষণের বিষয়ে ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেয়।

শুক্রবার রাত ৮টায় সদর হাসপাতালে গাইনী ওয়ার্ডে গিয়ে ওই শিশু এবং এসআই মনির সাধ্যকে পাওয়া যায়।

এসআই জানান, শিশুটি বিজ্ঞ আদালতের নিদের্শ মতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার তার ডাক্তারী পরীক্ষা হবে। রিপোর্ট পাওয়ার পর ধর্ষণ হয়েছে কিনা তা জানা যাবে। এ ঘটনায় চাঞ্চল্যে সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার নবাগত পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দেব জানান, মা এবং ভিকটিমের ভাষ্য অনুযায়ী ধর্ষণের অভিযোগে মামলা নেয়া হয়েছে। তবে ডাক্তারী পরীক্ষার পর ধর্ষন হয়েছে কিনা তা বলা যাবে। এর আগে কিছু বলা যাবেনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com