লোকালয় ২৪

বানিয়াচঙ্গের রুবেল হত্যা মামলার পলাতক আসামী ফেনীতে গ্রেফতার।

বানিয়াচঙ্গের রুবেল হত্যা মামলার পলাতক আসামী ফেনীতে গ্রেফতার

 

মোঃ সনজব আলীঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পৈলব কান্দি গ্রামের আলোচিত রুবেল হত্যা মামলার পলাতক আসামি এমদাদুল চৌধুরী (২৫)কে ফেনী থেকে গ্রেফতার করেছে বানিয়াচং থানার বিথঙ্গল ফাঁড়ির পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় –

২২/০৮/২০২১ ইংরেজি রাত ০০.১০ ঘটিকার সময় বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন’র দিকনির্দেশনায় বিথঙ্গল পুলিশ ফাড়ীর ইনচার্জ জাকির হোসেন সংগীয় ফোর্সের সহায়তায় রুবেল হত্যা মামলার পলাতক আসামি মোঃ এমদাদুল চৌধুরী (২৫) পিতা- মৃত মস্তু চৌধুরীকে ফেনী জেলার ফেনী সদর মডেল থানা পুলিশের সহায়তায় ফেনী সদর থানাধীন ফেনী রেল গেইট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।।

 

এই বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসাইন”র সাথে যোগাযোগ করা হলে গ্রেফতারের বিষয় নিশ্চিত করে তিনি জানান – আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে, আসামি রুবেল হত্যা মামলায় জড়িত মর্মে সেচ্ছায় বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারাা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এছাড়া ইতিপূর্বে অত্র মামার প্রধান আসামি গেদু মিয়াকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে সেও মামলার ঘটনার জড়িত মর্মে স্বেচ্ছায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।