সংবাদ শিরোনাম :
বানিয়াচংয়ে জেলে ও বন্যা দূর্গতদের মাঝে ত্রান বিতরন করেছেন জেলা প্রশাসক

বানিয়াচংয়ে জেলে ও বন্যা দূর্গতদের মাঝে ত্রান বিতরন করেছেন জেলা প্রশাসক

তাওহীদ হাসানঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার জেলে ও বন্যা দূর্গতদেরকে প্রধানমন্ত্রীর ত্রান উপহার ঘরে ঘরে পৌছে দিলেন জেলা প্রশাসক।

অদ্য শনিবার ১৮জুলাই সকাল ৮টায় উপজেলার ৬নং কাগাপাশা ইউনিয়নের মকার হাওরের জেলেদেরকে লাইফ জ্যাকেট ও ত্রান প্রদানের মাধ্যমে ত্রান বিতরন কার্যক্রমের উদ্ভোধন করেন হবিগঞ্জ জেলা প্রশাসক কামরুল হাসান।
কাগাপাশা ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের দুই শতাধিক ঘরবাড়ি বন্যার পানিতে তলিয়ে গেছে।
ইছবপুর,কাগাপাশা,সেকান্দরপুর,চমকপুর,মকা,হালিমপুর,গোগরাপুর সহ বিভিন্ন গ্রামের ৩শতাধিক পরিবারের লোকজনকে এ সময় ত্রান দেওয়া হয়েছে।
ত্রানের মধ্যে রয়েছে চাল,ডাল,চিনি,দুধ,তেল,চিড়া-মুড়ি সহ শুকনো খাবার।

ত্রান বিতরনকালে সংক্ষিপ্ত বক্তব্যে হবিগঞ্জ জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, আমি আপনাদের জেলা প্রশাসক, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রান উপহার নিয়ে এসেছি। আপনারা হতাশ হবেন না। ত্রান যদি আরও প্রয়োজন হয় তাহলে আমরা আপনাদের কাছে পৌছে দিব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকাকালে কেউ অনাহারে মারা যাবে না। আমরা আপনাদের পাশে সব সময় আছি এবং থাকব।

বেলা ১২টা পর্যন্ত ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা,সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি,ইউপি চেয়ারম্যান এরশাদ আলী প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com