সংবাদ শিরোনাম :
বাটলারের ২৬ বলে ৬৭ রান জেতাতে পারেনি রাজস্থানকে

বাটলারের ২৬ বলে ৬৭ রান জেতাতে পারেনি রাজস্থানকে

বাটলারের ২৬ বলে ৬৭ রান জেতাতে পারেনি রাজস্থানকে
বাটলারের ২৬ বলে ৬৭ রান জেতাতে পারেনি রাজস্থানকে

খেলাধুলা ডেস্কঃ জস বাটলারের ব্যাট কত চওড়া, তা এই মুহূর্তে সবচেয়ে ভালো বুঝতে পারছেন দিল্লির বোলার আভিশ খান। তার এক ওভারে ২৩ রান নিয়েছেন ইংলিশ ওপেনার। এই ঝোড়ো যাত্রায় মাত্র ২৬ বল খেলে বাটলার রান করেছেন ৬৭। তবুও কিনা জেতানো গেল না রাজস্থানকে। দিল্লির বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৪ রানে হেরেছ রাজস্থান।

দিল্লির আকাশে ছিল লুকোচুরি বৃষ্টি। সন্ধ্যায় টস হওয়ার পরই বৃষ্টি নামলে প্রায় দেড় ঘণ্টা বন্ধ রাখার পর শুরু হয় খেলা। ২ ওভার করে কমিয়ে দেওয়া হয় দুই দলের কাছ থেকেই। ১৭.১ ওভারে দিল্লি ১৯৬ রান করলে আবার বৃষ্টির জন্য থেমে যায় ম্যাচ। পরে বৃষ্টি আইনে ১২ ওভারে ১৫১ রানের টার্গেট দেওয়া হয় রাজস্থানকে। ওভারপ্রতি যা সাড়ে বারোর ওপরে। সেই অসাধ্যকেই প্রায় সাধন করে ফেলেছিল রাজস্থান।

১৫২ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই চওড়া হয় বাটলারের ব্যাট। ৩.১ ওভারে রাজস্থানের সংগ্রহ ৫১। সেখানে বাটলারেরই অবদান ৪২। এর পরে ব্যক্তিগত ৬৭ রানে আউট হওয়ার আগে ১৮ বলে তুলে নিয়েছেন হাফ সেঞ্চুরি। বাটলার যখন আউট হয়ে ফিরে যান, তখন ৬.৪ ওভারে রাজস্থানের সংগ্রহ ৮২। এর পরে লড়াই চালিয়ে যান ডাসি শট। তিনি করেছেন ২৫ বলে ৪৪।
শেষ দুই ওভারে তাদের প্রয়োজন ছিল ৩০। ১১তম ওভারে ১৫ রান আসলেও ১২ তম ওভারের বোল্টের কাছে গিয়ে হার মানতে হয়। শেষ বলে প্রয়োজন ছিল ৬, সেখানে গৌতম নিতে পেরেছেন ১।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ওপেনার কলিন মুনরোর উইকেট শুরুতেই হারিয়ে বসলেও পৃথ্বী এবং স্রেয়াশ আয়ার মিলে ৭৩ রানের জুটি গড়েন। ২৫ বলে ৪৭ রানের ঝড় তুলে বিদায় নেন পৃথ্বী। ৪টি করে বাউন্ডারি এবং ছক্কা মারেন তিনি।

অধিনায়ক স্রেয়াশ আয়ারও কম যাননি। ৩৫ বলে তিনি খেলেন ৫০ রানের ইনিংস। ৩টি করে বাউন্ডারি এবং ছক্কার মার মারেন স্রেয়াশ। তবে রাজস্থান বোলারদের ওপর সবচেয়ে বেশি নির্দয় ছিলেন রিশাভ পান্ত। ২৯ বলের ঝোড়ো ব্যাটিংয়ে তিনি করেন ৬৯ রান। ৭টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন তিনি। ৬ বলে ১৭ রান করে আউট জন বিজয় শঙ্কর। রাজস্থানের হয়ে জয়দেব উনাদকাট ৪৬ রান দিয়ে নেন ৩ উইকেট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com