বাঙ্গি টিভির মালিক মোশাররফ করিম!

বাঙ্গি টিভির মালিক মোশাররফ করিম!

বাঙ্গি টিভির মালিক মোশাররফ করিম!
বাঙ্গি টিভির মালিক মোশাররফ করিম!

বিনোদন ডেস্কঃ ‘ক্যারাম’ দিয়েই প্রথম আলোচনায় আসেন অভিনেতা মোশাররফ করিম। তুমুল জনপ্রিয় হওয়া এ টেলিছবিটি রচনা করেছিলেন কচি খন্দকার। এরপর দুজনে একসঙ্গে ও আলাদাভাবে অনেক কাজ করেছেন, যার বেশিরভাগই পেয়েছে জনপ্রিয়তা।
এবার এই দুজন আসছেন নতুন একটি টিভি চ্যানেল নিয়ে। নাম ‘বাঙ্গি টেলিভিশন’। পরিচালক হিসেবে এতে কচি খন্দকার থাকলেও ৩০ শতাংশ মালিকানা রয়েছে মোশাররফ করিমের! পাশাপাশি চ্যানেলটির ক্রিয়েটিভ বিভাগও দেখভাল করছেন এই অভিনেতা। যা সম্প্রচারে আসছে আগামী মাসে।  এমনটাই জানালেন কচি খন্দকার।
তিনি আরও জানান, ‘বাঙ্গি টেলিভিশন’-এর মালিকানা ও এর ক্রিয়েটিভ ডিরেক্টর পদে থাকায় চ্যানেলটির প্রচারণার জন্য মোশাররফ করিম গেল ক’মাস ধরে নানা কিছু করে চলেছেন। তারই ধারাবাহিকতায় ১৪ জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে একটি প্রমোশনাল ভিডিও-গান। যেটাকে বলা হচ্ছে আমাদের টেলিভিশনটির শীর্ষ সংগীত। ভিডিওতে গায়কের ভূমিকায় মাইক্রোফোন হাতে দেখা গেছে মোশাররফ করিমকে। যদিও মূল গানটি লিখেছেন মারজুক রাসেল আর কণ্ঠ ও সুর দিয়েছেন পলাশ নূর। গানটির মাধ্যমে চ্যানেলটির ভবিষ্যৎ কর্মপরিকল্পনা উঠে এসেছে দারুণভাবে।
গান-ভিডিওটি এরই মধ্যে ভাইরাল হওয়ার পথে। কারণ, এতে মোশাররফ করিমের রকিং উপস্থিতির সঙ্গে গানের শব্দচয়ন বিশেষ মাত্রা যোগ করেছে।
পুরো বিষয়টি নিয়ে ‘বাঙ্গি টেলিভিশন’-এর পরিচালক কচি খন্দকার বলেন, ‘টেলিভিশনটির মালিকানার ৩০ শতাংশ মোশাররফ করিমের। আরও দুজন পার্টনার আছেন। একজন অভিনেতা আবুল হায়াত, অন্যজন অভিনেত্রী জেনি। সাধারণত স্পোর্টস, নিউজ, গানভিত্তিক কিংবা শুধু রান্না বিষয়ে টেলিভিশন চ্যানেল হয়ে থাকে সারা দুনিয়ায়। সে রকম আমরাও একটি বিনোদনমূলক টেলিভিশন করার চেষ্টা করছি। যেখানে সিরিয়াস বিষয় নিয়ে অনুষ্ঠান হলেও থাকবে রসের ছড়াছড়ি। মানে একটি টিভি চ্যানেলকে কেমন করে অনেক বেশি আনন্দময় করে তোলা যায়, সেই চেষ্টাটাই আমরা করছি এখানে। বাকিটা সম্প্রচারের পর বুঝতে পারবেন।’
এই পর্যায়ে বলে রাখা দরকার, এটি মূলত একটি ধারাবাহিক নাটকের প্লট। যা নির্মিত হচ্ছে নাগরিক টিভির জন্য। নাটকটি পরিচালনার পাশাপাশি রচনাও করেছেন কচি খন্দকার।
এতে চ্যানেলটির তিন মালিকের চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম, আবুল হায়াত ও জেনি। এছাড়াও অভিনয় করছেন মামুনুর রশীদ, তারিক আনাম খান, রহমত আলী, হিমি প্রমুখ।
রাজধানীর উত্তরা, গাজীপুরের পূবাইলে নাটকটির দৃশ্যধারণের কাজ চলছে। ফেব্রুয়ারি থেকে এটি নাগরিক টিভিতে প্রচার হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com