সংবাদ শিরোনাম :
বাগেরহাটে মাদক ব্যবসায়ী ও জামায়াত-শিবিরকর্মীসহ আটক ৪৬

বাগেরহাটে মাদক ব্যবসায়ী ও জামায়াত-শিবিরকর্মীসহ আটক ৪৬

বাগেরহাটে মাদক ব্যবসায়ী ও জামায়াত-শিবিরকর্মীসহ আটক ৪৬
বাগেরহাটে মাদক ব্যবসায়ী ও জামায়াত-শিবিরকর্মীসহ আটক ৪৬

লোকালয় ডেস্কঃ বাগেরহাটে পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী ও জামায়াত-শিবির কর্মীসহ ৪৬ জনকে আটক করেছে। শুক্রবার সকাল থেকে শনিবার সকাল পর্যন্ত পুলিশ জেলার ৯ উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটকৃতদের মধ্যে চারজন মাদক ব্যবসায়ী ৯ জন জাময়াত-শিবির কর্মী এবং অন্যরা বিভিন্ন নিয়মিত মামলার আসামি বলে জেলা পুলিশ জানিয়েছেন। এসময় ১ কেজি ২৩৭ গ্রাম গাঁজা, ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা পুলিশ জানায়, বাগেরহাট ফকিরহাট উপজেলার পাগলা শ্যামনগর গ্রামের জনৈক আব্দুস সামাদের বাড়ি থেকে নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে জামায়াত ও ছাত্র শিবিরের ৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- ফকিরহাট উপজেলার জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির মওলানা ইউনুস আলী (৬৮), উপজেলা ইসলামী ছাত্র শিবিরের সভাপতি শেখ ফরহাদ হোসেন (২৫), জামায়াতে কর্মী শেখ হাবিবুর রহমান (৭১), গোলাম হোসেন পাটোয়ারী (৪৮), আব্দুর রহমান সরদার (৩২), মতলেব শেখ (৫৩), আব্দুল্লাহ শেখ (৩১), শেখ ইদ্রিস আলী (৪৮) ও আব্দুস সামাদ (৩০)। তাদের সবার বাড়ি ফকিরহাট উপজেলার বিভিন্ন গ্রামে বলে ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ জানান। তবে জামায়াতে ইসলামীর দাবি একটি আকিকা অনুষ্ঠান থেকে তাদের নেতাকর্মীদের আটক করেছে পুলিশ।

অপরদিকে, মোল্লাহাট উপজেলার কাহালপুর এলাকায় অভিযান চালিয়ে ২৭ গ্রাম গাঁজাসহ ওই গ্রামের লাহু মোল্লার ছেলে এনায়েত মোল্লা (৩৫) ও জালাল মোল্লার ছেলে শাহা আলম মোল্লা (৩০) আটক করে মোল্লাহাট থানা পুলিশ।

মোরেলগঞ্জ উপজেলার তেলিগাতী এলাকায় অভিযান চালিয়ে বারেক শেখের ছেলে কামরুল শেখকে (৩৫) আটক করা হয়। একই সঙ্গে মোরেলগঞ্জ পৌর সভার কাঁঠালতলা এলাকায় অভিযান চালিয়ে থানা পুলিশ ১ কেজি গাঁজা উদ্ধার করে। তবে এখান থেকে কাউকে আটক করতে পারেনি পুলিশ। অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায় বলে মোরেলগঞ্জ থানার ওসি জানান।

মোংলা থানার শেওলাবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে ২শ’ গ্রাম গাঁজা ও ৫০ পিস ইয়াবাসহ স্থানীয় আবুল বাসারের ছেলে রবিউল ইসলামকে (২০) আটক করে মোংলা থানা পুলিশ।

বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, বাগেরহাটে পুলিশের বিশেষ অভিযানে ৪ মাদক ব্যবসায়ী ও ৯ জামায়াত-শিবিরের নেতাকর্মীসহ ৪৬ জনকে আটক করেছে পুলিশ। এই অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com