সংবাদ শিরোনাম :
বাগদান সেরেছেন টাইগার-দিশা

বাগদান সেরেছেন টাইগার-দিশা

বাগদান সেরেছেন টাইগার-দিশা
বাগদান সেরেছেন টাইগার-দিশা

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম আলোচিত জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। বলিপাড়ায় তাদের প্রেম কাহিনির চর্চা অনেকদিন ধরেই চলছে। সিনেমায় একসঙ্গে জুটি বেঁধে অভিনয়ও করেছেন তারা। যদিও প্রেমের বিষয়টি এখনো স্বীকার করেননি এ জুটি।

এদিকে গতকাল বৃহস্পতিবার বিশ্ব ভালোবাসা দিবসে টাইগার-দিশার প্রেমের বিষয়টি নতুন করে আলোচনায় আসে। এদিন ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন টাইগার শ্রফ। ছবিতে এ অভিনেতার তর্জনিতে একটি আংটি দেখা যায়। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি অঙ্গীকারবদ্ধ।’

অন্যদিকে দিশা পাটানিও তার ইনস্টাগ্রামে একই ধরনের ছবি পোস্ট করেন। এ অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘কেউ একজন আমার উত্তর জানতে চাইল, আর আমি হ্যাঁ বলে দিলাম।’ এরপর থেকেই ইনস্টাগ্রামে অনুসারীরা তাদের অভিনন্দন জানাতে শুরু করেন। অনেকেই ধারণা করেন, ভালোবাসা দিবসে বাগদান সেরেছেন টাইগার-দিশা।

তবে এ জুটির আংটির পেছনে রয়েছে অন্য রহস্য। পরবর্তী সময়ে ইনস্টাগ্রামে একটি কোমল পানীয়র বিজ্ঞাপনও পোস্ট করেন টাইগার-দিশা। সেখানেও তাদের তর্জনিতে আংটি দেখা যায়। ধারণা করা হচ্ছে, কোমল পানীয়র বিজ্ঞাপনের জন্যই আংটি পরিহিত ছবি পোস্ট করেছেন তারা।

বর্তমানে সালমান খান অভিনীত ভারত সিনেমার শুটিং করছেন দিশা পাটানি। অন্যদিকে স্টুডেন্ট অব দি ইয়ার-টু ও বাঘি-থ্রি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত টাইগার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com