সংবাদ শিরোনাম :
বাংলাদেশে কাশ্মীরী শিক্ষার্থীদের সঙ্গে সময় কাটালেন আফ্রিদি

বাংলাদেশে কাশ্মীরী শিক্ষার্থীদের সঙ্গে সময় কাটালেন আফ্রিদি

বাংলাদেশে কাশ্মীরী শিক্ষার্থীদের সঙ্গে সময় কাটালেন আফ্রিদি
বাংলাদেশে কাশ্মীরী শিক্ষার্থীদের সঙ্গে সময় কাটালেন আফ্রিদি

স্পোর্টস আপডেট ডেস্ক- বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বিগত আসরগুলোর মতো ষষ্ঠ আসরেও খেলতে এসেছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি। শুরু থেকেই আছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের একাদশে।

দলের হয়ে রাখছেন দারুণ অবদান। বল নয়তো ব্যাট হাতে জ্বলে উঠছেন তিনি। দারুণ এক ইনিংস খেলে এরইমধ্যে কুমিল্লাকে এক ম্যাচে জয় এনে দিয়েছেন এই তারকা। বল হাতে প্রায় প্রতি ম্যাচেই ঘূর্ণি তুলছেন এই তারকা।

বিপিএলের সিলেট পর্বেও তিনি ভালো করেছেন। শুক্রবারের ম্যাচে বল হাতে দুই উইকেট নেন তিনি। ব্যাট হাতে করেন ১২ রান। এরমধ্যে আবার সিলেটে কাশ্মীরের কিছু শিক্ষার্থীকে সময় দিয়েছেন তিনি। বাংলাদেশে বৃত্তি নিয়ে পড়তে এসেছেন তারা।

সেই সাক্ষাতের ছবি নিজেই টুইট করে আফ্রিদি জানান, ছেলে-মেয়েগুলো আসলে ভারত শাসিত কাশ্মীরের নাগরিক; বাংলাদেশে পড়াশোনা করতে এসেছেন।

কাশ্মীরের অনেক তরুণ-তরুণী বাংলাদেশে পড়াশোনার জন্য আসেন। তাদের সঙ্গে সাক্ষাতের তিনটি ছবি টুইটারে পোস্ট করে আফ্রিদি লিখেছেন, ‘স্কলারশিপ নিয়ে বাংলাদেশে ডাক্তারি পড়তে আসা ছেলেমেয়েদের সঙ্গে দারুণ আলোচনা হলো। তোমরা কঠোর পরিশ্রম কর এবং কাশ্মীরের মানুষকে গর্বিত কর।’

আফ্রিদির এই টুইট নিয়েই ভারতীয় মিডিয়ায় শুরু হয়েছে জল্পনা। বরাবরই তিনি কাশ্মীর নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। কাশ্মীরের মানুষের জন্য তার মন কাঁদে। জঙ্গি দমনের নামে ওই অঞ্চলের মানুষের উপর দিনের পর দিন অন্যায় হচ্ছে বলেও দাবি তার। তিনি সেই অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেন। কিছুদিন আগেও তিনি কাশ্মীর ইস্যুতে সোশ্যাল সাইটে সরব হয়েছিলেন। তাই বাংলাদেশের মাটিতে কাশ্মীরী শিক্ষার্থীদের সঙ্গে আফ্রিদির এই সাক্ষাত খুব একটা ভালো চোখে দেখছে না ভারতীয় মিডিয়া। এই ঘটনায় অনেকে রাজনৈতিক গন্ধ পাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com