লোকালয় ২৪

ফরিদপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ক্লিনিকের ম্যানেজারকে হত্যা

ফরিদপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ক্লিনিকের ম্যানেজারকে হত্যা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের আলফাডাঙ্গায় কাঁঠাল বাগানের পাঁশে ঝোঁপঝাড় থেকে ওয়াকিব শিকদার নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি আলফাডাঙ্গা সদরের নাজমা মেডিকেয়ার ক্লিনিকের ম্যানেজার ছিলেন।

বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার মিঠাপুর চরপাড়া বারাশিয়া নদী সংলগ্ন একটি কাঁঠাল বাগানের মধ্যে একটি ঝোপ থেকে ওয়াকিবের লাশ উদ্ধার করা  হয়।

নিহত ওয়াকিব শিকদার পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলার দেউলি গ্রামের জলিল শিকদারের ছেলে। এ ঘটনায় থানা পুলিশ একই গ্রামের বিল্লাল হোসেন, ইমোন শেখ ও লাকিব উদ্দীনকে আটক করে।

আলফাডাঙ্গা থানা পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃত বিল্লাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, গত ১৯ মার্চ মঙ্গলবার রাত আনুমানিক ১০ টার দিকে ওয়াকিবকে কিডন্যাপের উদ্দেশ্যে তার বাড়ি থেকে ডেকে নেয়া হয়। তারপর তাদের মধ্যে একজন অজ্ঞান করার উদ্দেশ্যে ওয়াকিবকে  পেছন থেকে মাথায় আঘাত করলে ওয়াকিব ঘটনাস্থলেই মারা যায়। পরে তার দেওয়া তথ্যমতে শুক্রবার রাত ২টায় ওয়াকিবের মরাদেহ উদ্ধার করা হয়। আটক বিল্লাল ওয়াকিবের বন্ধু। তিনি ওয়াকিবকে ডেকে নেন বলে জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছেন।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম সাংবাদিকদের জানান, ‘এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।