সংবাদ শিরোনাম :
প্রিয়াঙ্কার উপহার করোনায় নিঃস্বার্থভাবে কাজ করা চার মহিলাকে

প্রিয়াঙ্কার উপহার করোনায় নিঃস্বার্থভাবে কাজ করা চার মহিলাকে

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ করোনার মতো মহামারীর মধ্যেও নিঃস্বার্থভাবে কাজ করে যাওয়া বিশ্বের বিভিন্ন প্রান্তের ৪ মহিলা স্বাস্থ্যকর্মীকে উপহার দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। উপহার হিসাবে এই ৪ মহিলা স্বাস্থ্যকর্মীকে ১ লাখ ডলার দিয়েছেন তিনি।

সম্প্রতি একটি সংস্থার সঙ্গে যুক্ত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই সংস্থাটির সঙ্গে হাত মিলিয়েই অভিনেত্রী এই উদ্যোগ নিয়েছেন বলে জানা যায়। প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামের অনুসরণকারীদেরই এই যুদ্ধজয়ী মহিলাদের নির্বাচিত করার কথা বলেন। এরপরই নির্বাচিত যুদ্ধজয়ী ৪ মহিলা স্বাস্থ্যকর্মীর নাম ঘোষণা করেন পিগি চপস নিজেই। জানান তাদের জীবনের গল্প।

প্রিয়াঙ্কা যে ৪ মহিলাকে উপহার দিয়েছেন তাদের মধ্যে রয়েছেন এমিলি। যিনি হলেন একজন নার্স। এমিলি করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা করে চলেছেন নিঃস্বার্থভাবে। এমনকি যাতে তার পরিবারের লোকজন কোনোভাবে আক্রান্ত না হন, সে কারণে নিজের পরিবার থেকেও দূরে রয়েছেন।

দ্বিতীয়জন হলেন জো, যিনি এই প্রতিকূল পরিস্থিতিতেও রোগীদের দেখাশোনা করছেন। তৃতীয় জন হলেন জয়া। যিনি একজন ভারতীয় নারী। যিনি নিজের টাকায় মাস্ক কিনে স্বাস্থ্যকর্মীদের মধ্যে বিতরণ করছেন।

চতুর্থ জন হলেন জেনি। যিনি ‘ফিডিং হিরোজ’ হ্যাজট্যাগ চালু করেন এবং স্বাস্থ্যকর্মীদের খাবারের ব্যবস্থা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com