লোকালয় ২৪

প্রতিযোগিতা হবে, অসুস্থ প্রতিযোগিতা হবে না: কাদের

প্রতিযোগিতা হবে, অসুস্থ প্রতিযোগিতা হবে না: কাদের

লোকালয় ডেস্কঃ আগামী জাতীয় নির্বাচনে মনোনয়ন নিয়ে দলের ভেতর কোনো অসুস্থ প্রতিযোগিতা চলবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘নমিনেশন পাওয়ার খায়েস থাকতে পারে, সবার অধিকার আছে। কিন্তু নেত্রী বলেছেন, প্রতিযোগিতা হবে, অসুস্থ প্রতিযোগিতা হবে না।’

শনিবার গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ইউনিয়ন পর্যায়ের নেতা ও জনপ্রতিনিধি সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বর্ধিত সভা দ্বিতীয় পর্যায়ে উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড অাওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও অাওয়ামী লীগের নির্বাচিত জনপ্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন অাওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। অনুষ্ঠানের শুরুতে শোক প্রস্তাব পাঠ করেন দফতর সম্পাদক ড. অাবদুস সোবহান গোলাপ। পরে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে কাদের বলেন, আমাদের জননেত্রীর উন্নয়ন ও অর্জনের রাজনীতির ফসল আমরা ঘরে তুলেছি। আগামী ডিসেম্বরের জাতীয় নির্বাচন পর্যন্ত এই উন্নয়ন অর্জনের জয়ের ধারা অব্যাহত থাকবে। যদি আমরা ঐক্যবদ্ধ থাকি। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার মতো কোনো শক্তি বাংলাদেশে নেই। ঐক্যবদ্ধ থাকলে আমরা যেকোনো নির্বাচনে বিজয়ী হবো।

তিনি বলেন, নেত্রীর উদার মন বঙ্গবন্ধুর মতো। বিশাল হৃদয়, সাগরের মতো গভীরতা। তিনি বারবার ক্ষমা করে দিয়েছেন, কিন্তু আগামী নির্বাচনে আর ক্ষমা হবে না।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, নিজের লোকের বিরুদ্ধে নিজেরা বিষোদগার করবেন এই মনোনয়ন পাওয়ার জন্য, এই প্র্যাকটিস এবার সহ্য করা হবে না।