সংবাদ শিরোনাম :

পুলিশ সেজে চুরি করতেন তারা!

পুলিশ সেজে চুরি করতেন তারা!
পুলিশ সেজে চুরি করতেন তারা!

লোকালয় ডেস্কঃ একজন সাজতেন পুলিশ, আরেকজন আসামি। এরপর নকল আসামিকে হাতকড়া পরিয়ে তাকে নিয়ে যেকোনো একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠে বসতেন। কিছু দূর যাওয়ার পর পরিকল্পনামতো অন্য সহযোগীদের ডেকে আনতেন তাঁরা। কৌশলে নেশাজাতীয় কিছু খাইয়ে অচেতন করতেন চালককে। এরপর তাঁকে রাস্তায় ফেলে অটোরিকশা নিয়ে দিতেন চম্পট।

এভাবেই মোটরসাইকেল ও অটোরিকশা চুরি করত সংঘবদ্ধ চোর চক্র। আজ মঙ্গলবার ঢাকা, কিশোরগঞ্জ ও নরসিংদীতে অভিযান চালিয়ে এমন কয়েকটি চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) উত্তর বিভাগ। এ সময় তাদের কাছ থেকে ১১টি চোরাই মোটরসাইকেল, দুটি অটোরিকশা, একটি হাতকড়া, পুলিশের পাঁচ সেট পোশাক উদ্ধার করা হয়। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) উত্তর বিভাগ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন মো. রফিক, মানিক, মোহাম্মদ আলী, চান মিয়া, মো. আবদুল আলিম ও মো. হাসান মৃধা। ঢাকা মহানগরের পশ্চিমের মাটিকাটা থেকে মো. রফিক ও মানিককে, উত্তরা এলাকা থেকে মোহাম্মদ আলী ও চান মিয়াকে এবং কিশোরগঞ্জ ও নরসিংদী জেলা থেকে মো. আবদুল আলিম ও মো. হাসান মৃধাকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মোহাম্মদ আলী ও চান মিয়া জানান, পুলিশ সেজে তাঁদের একজন সহযোগীকে আসামি হিসেবে গ্রেপ্তার করে হাতকড়া পরিয়ে অটোরিকশায় উঠতেন। কিছু দূর যাওয়ার পর তাঁদের অন্য সহযোগীদের সঙ্গে পরিকল্পনামাফিক পূর্বনির্ধারিত স্থানে অটোরিকশা থামাতেন। পরে চালককে নেশাযুক্ত খাবার খাইয়ে অচেতন করে অটোরিকশা নিয়ে পালিয়ে যেতেন।

পুলিশ জানায়, গ্রেপ্তার ব্যক্তিরা দীর্ঘদিন ধরে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল ও সিএনজি চুরি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com