লোকালয় ২৪

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

যশোরে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আমির মিয়াকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। ৩১ আগস্ট রাতে তাকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ আসামিকে সোমবার (২ সেপ্টেম্বর) আদালতে পাঠিয়েছে। কোতয়ালি থানার ওসি (তদন্ত) সমীর কুমার সরকার এ কথা জানান।

আটক আমির মিয়া যশোর সদর উপজেলার সাড়াপোল এলাকার লেদু মিয়ার ছেলে।

পুত্রবধূ জানান, মাস তিনেক আগে (৩ রমজান) তিনি সাড়াপোল এলাকার আমির মিয়ার ছেলে দিনমজুর ইব্রাহিমকে ভালোবেসে বিয়ে করেন। নিজে নিজে বিয়ে করায় তার পরিবারের লোকজনের সঙ্গে কোনও যোগাযোগ নেই। বিয়ের এক সপ্তাহের মাথায় তার শ্বশুর নিজের মোবাইল ফোন এনে গান বের করে দিতে বলেন। তিনি মোবাইল হাতে নিয়ে ভিডিও ওপেন করে দেখেন, তাতে খারাপ ছবি রয়েছে। বিষয়টি শাশুড়িকে জানালেও তিনি কোনও গুরুত্ব দেননি। এরপর শ্বশুর একদিন তাকে ধর্ষণ করে। ধর্ষণের কথা তার স্বামীকে জানালে তিনি বিষয়টি কাউকে বললে এ বাড়িতে থাকতে দেওয়া হবে না বলে শাসায়। বাপের বাড়ির সঙ্গে যোগাযোগ নেই, এরাও তাড়িয়ে দিলে কোথায় যাবেন এই ভয়ে প্রথমে কাউকে বলেননি। এরপর আরও কয়েকবার তাকে ধর্ষণ করা হয়। বিষয়টি স্বামী ও শাশুড়িকে জানালেও তারা কোনও কিছুই বলেননি। পরে গত ৩০ আগস্ট তিনি তার খালার বাড়ি শেখহাটিতে চলে যান। পরদিন (৩১ আগস্ট) শ্বশুরও তার খালার বাড়িতে যান। কথা বলার এক পর্যায়ে শ্বশুর তাকে কিস দিতে বললে তার খালা শুনতে পান। খালা তার কাছে সত্যটা জানতে চাইলে তিনি সব খুলে বলেন। ওই রাতেই তার শ্বশুরকে পুলিশে দেওয়া হয়।

কোতয়ালি থানার ওসি (তদন্ত) সমীর কুমার সরকার বলেন, ধর্ষণের অভিযোগে ভিক্টিম পুত্রবধূ বাদী হয়ে গত রাতে একটি মামলা করেছেন (মামলা নম্বর-০২/০১.০৯.১৯)। আজ আসামি আমির মিয়া ও পুত্রবধূকে আদালতে পাঠানো হয়েছে।