লোকালয় ২৪

পালিয়ে বিয়ে করলেন এই বলিউড নায়িকা!

সাজগোজ আর পাঁচটা কনের মতোই। তবে কালো গগলস, এবং হাত দিয়ে ভিক্ট্রি ইশারায় একেবারে পারফেক্ট জেন ওয়াইয়ের নববধূ হয়ে উঠেছেন সোনাক্ষী সিনহা। সম্ভবত হোটেল রুমে তোলা সেলফিটি। পালিয়ে গিয়ে বিয়ে করলেন নাকি? বিয়ে করে মালেয়সিয়ার হোটেলে উঠলেন? অসংখ্য প্রশ্নে জর্জরিত হওয়ার আগেই বলে রাখি সেলফিটি তোলা শ্যুটিংয়ের ফাঁকে। ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’ ছবিতে সোনাক্ষী সিনহাকে দেখা যাবে ফিমেল প্রটাগনিস্ট হিসেবে। মালেয়সিয়ায় চলছে ফিল্মের শ্যুটিং।

ইনস্টাগ্রামে শ্যুটিংয়ের ফাঁকে সেই ছবি পোস্ট করলেন সোনাক্ষী। রম-কম ছবি ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’র পরিচালনায় থাকছেন মুদাস্সার আজিজ৷ তবে প্রিক্যুয়ালের কাস্টিংয়ে কোন বদল ঘটেনি৷ ডায়না পেন্টি, অভয় দেওল, জিমি শেরগিল, আলি ফজল সিক্যুয়েলর মতো সেকেন্ড পার্টেও থাকছেন৷ নতুন সদস্য হলেন সোনাক্ষী এবং গায়ক জেস্সি গিল৷ ২৪ অগস্ট মুক্তি পাবে ছবিটি।

‘হ্যাপি ফির ভাগ জায়েগি’তে দু’জন অভিনেত্রী৷ তিনি এবং ডায়না৷ তাতে সোনাক্ষীর কোন অসুবিধা হচ্ছে কিনা তা জিজ্ঞেস করতেই নায়িকা জানান, হঠাৎ করে ইক্যুয়েশন তৈরি হওয়াটা একটু কঠিন তবে অসম্ভব নয়৷ এর আগেও আমি বহু তারকার সঙ্গে কাজ করেছি যাঁর সঙ্গে আমার আগে কখনও দেখাও হয়নি৷ কথাও হয়নি৷ তবুও কাজটা বেশ ভালোই এগিয়েছে৷