সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে নৃত্য নাট্য রাধার মানভঞ্জন

হবিগঞ্জে নৃত্য নাট্য রাধার মানভঞ্জন

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে লোকনাথ সেবা সংঘের উদ্যোগে দুুই দিন ব্যাপী পাদুকা উৎসব ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শহরের ফায়ার সার্ভিস সড়ক এলাকার হবিগঞ্জ লৌহ দূরীকরন পানি প্রকল্প ভবন প্রাঙ্গনে (২৪ ও ২৫ ফেব্ররুয়ারী) উৎসবটি পালন করা হয়।

উৎসবের প্রথম দিন লোকনাথের শুভ অধিবাস পালনের মধ্যদিয়ে আনুষ্ঠানিকতা শুরু হয়। উৎসবের দ্বিতীয় দিন সকালে লোকনাথের পুজা অর্চনা, প্রশাদ বিতরন করা হয়। পরে সন্ধ্যা ৬ টার সময় উৎসবের প্রদ্বীপ প্রজ্বালন করেন ডাঃ বিশ্বজিত আর্চায্য।

এদিকে উৎসবকে ঘিরে আয়োজন করা হয় নৃত্য নাট্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে অংশগ্রহণ করে নৃত্যকুড়ি শিল্পীরা। উৎসবের শেষের মুহুর্তগুলো দর্শকদের নজরকারে।  উল্লেখযোগ্য প্রধান আকর্ষণ ছিল রাধার মানভঞ্জনে।

হবিগঞ্জ নৃত্যকুড়ি নৃত্যালয়ের পরিবেশনা ও গৌতম দাশ সুমনের পরিচালনায় নৃত্য নাট্য রাধার মানভঞ্জন মঞ্চস্থ করা হয়।এসময় উৎসবমুখর পরিবেশে সনাতন ধর্মাবলম্বী সহ অন্যান্য দর্শক ও আধিকারিকরা উৎসবে উপস্থিত ছিলেন।

নাট্য মঞ্চে রাধার মানভঞ্জনে কৃষ্ণ চরিত্রে অভিনয় করেন হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক গৌতম দাশ সুমন ও রাধা চরিত্রে অভিনয় করে শান্তনা সুত্রধর।  এদের সাথে সখা চরিত্রে অভিনয় করে  বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) নৃত্যশিল্পী রাসেল ও সামি, সাথে সখি চরিত্রে জনি, মুন্নী, বৃষ্টি, বৃন্দাঃ চরিত্রে মৌলি, চন্দ্রাঃ চরিত্রে স্বনী, ললিতার ভুমিকায় মুন্নী সরকার অভিনয় করে।

লোকালয় /প্রঃ/একে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com