লোকালয় ২৪

নৌকার হয়ে ভোট চাইতে দেশে ফিরেছেন শাবানা

নৌকার হয়ে ভোট চাইতে দেশে ফিরেছেন শাবানা

লোকালয় ডেস্কঃ শাবানা। এই নামেই তিনি অনন্য। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম সেরা নায়িকা। চলচ্চিত্রের এ নন্দিত তারকা নানা কারণে ২০০০ সালের পর সিনেমা থেকে নিজেকে একেবারেই গুটিয়ে নিয়েছেন। এরপর আর বড় পর্দায় দেখা যায়নি তাকে। স্বামী-সন্তান নিয়ে স্বপরিবারে যুক্তরাষ্ট্রে থাকেন তিনি।

নতুন খবর হলো আগামী মাসেই দেশে ফিরছেন কিংবদন্তি এ অভিনেত্রী। তবে কোনো চলচ্চিত্র প্রযোজনা করতে নয়, তিনি দেশে আসছেন আসন্ন জাতীয় সংসদ নিবার্চনের প্রচার-প্রচারণায় অংশ নিতে। সেজন্য কয়েক মাস তিনি বাংলাদেশে থাকবেন।

শাবানার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে এবারের জাতীয় সংসদ নিবার্চনে অংশ নেবেন। স্বামীর হয়ে প্রচারণা চালাতেই দেশে আসবেন শাবানা।

এর আগে শাবানা স্বামীকে নিয়ে কেশবপুরের সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন। সর্বশেষ গত ১৮ জুলাই যশোর উপজেলার সাগরদাঁড়ি ও স্বামীর জন্মভিটা বড়েঙ্গা গ্রামে এ মতবিনিময় করেন।

সেসময় মতবিনিময়কালে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শাবানা জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎকালে তিনি শাবানাকে নিবার্চন করতে বলেন। তবে তিনি নিজে এ মুহূর্তে নিবার্চনে না আসতে চাইলেও স্বামী ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে নিবার্চন করবেন বলে ঘোষণা দেন।