নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের শিকার গৃহবধূর আত্মহত্যা

নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের শিকার গৃহবধূর আত্মহত্যা

নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের শিকার গৃহবধূর আত্মহত্যা
নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের শিকার গৃহবধূর আত্মহত্যা

লোকালয় ডেস্কঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে পরিবারের দাবি, স্বামীর সঙ্গে স্থানীয় নির্বাচন নিয়ে দ্বন্দের জেরে ধর্ষণের শিকার হয়েছেন গৃহবধূ পলি আক্তার। পরে বিষপান করে আত্মহত্যা করেন তিনি।

জানা যায়, শুক্রবার (১ মার্চ) রাতে ইউনিয়নের চর মাকসুমুল গ্রামে ধর্ষণের ঘটনার পর শনিবার (২ মার্চ) সকালে ওই গৃহবধূ বিষপান করেন। পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত গৃহবধূর পারিবারিক সূত্র জানায়, শুক্রবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে একই এলাকার আলাউদ্দিন জোর পূর্বক ঘরে ঢুকে পলি আক্তারকে ধর্ষণ করে। এরমধ্যে তার স্বামী সোহাগ বাড়িতে এসে স্ত্রীর চিৎকার শুনতে পান এবং বিষয়টি বুঝতে পেরে আশপাশের লোকজন ডেকে আলাউদ্দিনকে আটক করে।
একপর্যায়ে পার্শ্ববর্তী ওয়ার্ডের নুরু মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ওই রাতেই ধর্ষককে মারধর এবং ৬০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন।

পরদিন সকালে ওই গৃহবধূ বিষপান করলে তাকে পরিবারের লোকজন নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ওই গৃহবধূর শ্বশুর নূর করিম অভিযোগ করে বলেন, ‘গত ২৮ ফেব্রুয়ারি মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মহি উদ্দিন চৌধুরীর হয়ে নির্বাচনে কাজ করেন নিহতের স্বামী সোহাগ। এ নির্বাচন করাকে কেন্দ্র করে ক্ষিপ্ত হয়ে আওয়ামী লীগ প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থক আলাউদ্দিন এ ঘটনা ঘটিয়েছে।’

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম বলেন, দুপুরের দিকে সুবর্ণচরের গৃহবধূ পলি আক্তারকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন পরিবারের লোকজন। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন বলেন, বিষয়টি শোনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com