সংবাদ শিরোনাম :
নিশ্চিতই জিতবে ধানের শীষ, দাবী মাশরাফির প্রতিদ্বন্দ্বীর

নিশ্চিতই জিতবে ধানের শীষ, দাবী মাশরাফির প্রতিদ্বন্দ্বীর

নিশ্চিতই জিতবে ধানের শীষ, দাবী মাশরাফির প্রতিদ্বন্দ্বীর
নিশ্চিতই জিতবে ধানের শীষ, দাবী মাশরাফির প্রতিদ্বন্দ্বীর

নড়াইল- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন মাশরাফি বিন মর্তুজা। রাজনীতির মাঠে এ আসনে তার প্রতিপক্ষ হলেন ২০ দলীয় জোটের শরিক ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপির একাংশ) চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ। তিনি ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

জানা গেছে, সোমবার (২৭ নভেম্বর) বিকেলে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে ড. ফরিদুজ্জামান ফরহাদ ২০ দলীয় জোটের পক্ষ থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করেছেন ইতমধ্যেই।

এর আগেই জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার রিজভি জর্জ জানিয়েছিলেন, নড়াইল-২ আসনে বিএনপি থেকে এখন পর্যন্ত কাউকে দলীয় মনোনয়ন দেওয়া হয়নি। তবে জোট থেকে এনপিপির ড. ফরিদুজ্জামান ফরহাদকে দেয়া হতে পারে।

মনোনয়ন গ্রহন করার পরই ড. ফরিদুজ্জামান ফরহাদ সাংবাদিকদের বলেন, পুরো নির্বাচনী এলাকায় জনসংযোগ করার পর তিনি ‘নিশ্চিত’ মাশরাফিকে নড়াইলবাসী গ্রহণ করেনি, জোটের এই নেতার দাবী, নির্বাচন ফেয়ার হলে নড়াইল-২ আসনে তিনিই জিতবেন।

উল্লেখ্য, ২০০৮ সালের নির্বাচনে এনপিপির দলীয় প্রতীক ‘আম’ নিয়ে ভোট করে জামানত হারিয়েছিলেন ড. ফরিদুজ্জামান ফরহাদ। এরপর ২০১২ সালে প্রয়াত শেখ শওকত হোসেন নীলুর নেতৃত্বে এনপিপিতে যোগ দেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে।

এরপর ২০১৫ সালের আগস্ট মাসে বিএনপি জোট থেকে বেরিয়ে যান প্রয়াত শেখ শওকত হোসেন নীলু। কিন্তু থেকে যান ড. ফরিদুজ্জামান ফরহাদ। পরে আদালতের মাধ্যমে এনপিপির প্রতীক ‘আম’ ও নিবন্ধন পায় শেখ শওকত হোসের নীলুর এনপিপি। আর ড. ফরিদুজ্জামান ফরহাদের এনপিপি নিবন্ধনহীন অবস্থায় ২০ দলীয় জোটে থেকে যায়।
এবার তাকেই বিএনপি বেছে নিয়েছে মাশরাফি বিন মর্তুজার বিরুদ্ধে লড়াই করার জন্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com