লোকালয় ২৪

নিখোঁজের দুইদিন পর শায়েস্তাগঞ্জে টমটম চালকের লাশ উদ্ধার

নিখোঁজের দুইদিন পর শায়েস্তাগঞ্জে টমটম চালকের লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় একটি খাল থেকে টমটম চালক শাকিল মিয়ার (২০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার (৩ জুন) দুপুর ১২ টার দিকে উপজেলার শায়েস্তাগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড হামুয়া নামকস্থানে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের পাশের একটি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শাকিল মিয়া শায়েস্তাগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের মহলুলসুনাম গ্রামের মুসলিম মিয়ার পুত্র।

নিহতের পরিবার সূত্র জানায় – গত শুক্রবার (১ জুন) দুপুরে টমটম চালক শাকিল মিয়া বাড়ী থেকে গাড়ী নিয়ে বের হয়ে আর ফিরেননি। রাতে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ থাকায় শুক্রবার রাতেই তার বড় ভাই মিজান মিয়া শায়েস্তাগঞ্জ থানায় একটি জিডি দায়ের করেন।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের পরিচয় পাওয়া গেছে। সে টমটম চালক শাকিল মিয়া। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়। নিখোঁজ শাকিলের লাশ উদ্ধার এর খবর শুনে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর জলিলসহ আত্মীয়-স্বজনরা ঘটনাস্থলে ছুটে যান।

এদিকে গত শুক্রবার দুপুরেই সদর থানা পুলিশ অভিযান চালিয়ে নিখোঁজ হওয়া টমটমটি উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সিলেট জেলার গোয়ালা বাজারের গুপেশ চন্দ্র করের পুত্র দিপুল চন্দ্র করকে (২৫) আটক করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে টমটম চুরির কথা স্বীকার করলেও চালকের কথা জানে না বলে জানায়।