নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন সাকিব

নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন সাকিব

নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন সাকিব
নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন সাকিব

স্পোর্টস আপডেট ডেস্ক- তিন আসর পর আবার বিপিএলের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতলেন সাকিব আল হাসান। এবার এক আসরে সর্বোচ্চ উইকেটের রেকর্ড গড়া ঢাকা ডায়নামাইটস অধিনায়কের ফাইনাল ম্যাচে ব্যাট হাতে করার ছিলো অনেক কিছুই। পারতেন দলকে জেতাতে।

কিন্তু ব্যর্থ হয়েছেন তিনি। মাত্র ৫ বল খেলে আউট হয়েছেন ৩ রান করে। ফলে শিরোপা জিততে পারেনি তার দল ঢাকা। কিন্তু সাকিবের এই পাঁচ বলের ব্যাটিংয়ে শুধু ঢাকা নয়, ক্ষতিগ্রস্ত হলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

ঢাকার ইনিংসের একাদশ ওভারের পঞ্চম বলে থিসারা পেরেরার শর্ট ডেলিভারিতে পুল করতে গিয়ে বল লাগে সাকিবের গ্লাভসে। তখনই তিনি চোট পান বাঁহাতের অনামিকায়। ম্যাচ শেষে স্ক্যানে ধরা পড়ে চিড়।

আর এরই সঙ্গে বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কের নিউজিল্যান্ড সফরের সম্ভাবনা শেষ হয়ে গেলো। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়, মাসখানেকের মধ্যে আর মাঠে ফেরা হচ্ছে না সাকিবের।

বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী সাকিবের ইনজুরি সম্পর্কে বলেন, ‘ম্যাচের পরেই সাকিবের এক্সরে করানো হয়েছে এবং আমরা নিশ্চিত হয়েছি তার আঙুলে চিড় আছে। এই চোট সেরে উঠতে কমপক্ষে তিন সপ্তাহ লেগে যাবে।’

গত বছরের জানুয়ারিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে চোট পেয়েছিলেন সাকিব। খেলতে পারেননি দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ। শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে পুরোটা খেলতে পারেননি। এশিয়া কাপের শেষ দিকে না খেলেই ফিরতে হয়েছিল। খেলতে পারেননি দেশের মাটিতে জিম্বাবুয়ে সিরিজে। এবার আঙুলের নতুন চোট ছিটকে দিল তাকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com