লোকালয় ২৪

‘নাসিরের অস্ত্রোপচারে এখনো সিদ্ধান্ত নেয়নি বিসিবি’

‘নাসিরের অস্ত্রোপচারে এখনো সিদ্ধান্ত নেয়নি বিসিবি’

খেলাধুলা ডেস্কঃ ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় অস্ত্রোপচারের বিকল্প নেই নাসির হোসেনের। কিন্তু প্রায় ১৫ দিন পেরিয়ে গেলেও ডানহাতি এই অলরাউন্ডারের অস্ত্রোপচারের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সবশেষ ১৮ এপ্রিল বুধবার বোর্ড সভায়ও নাসিরের বিষয়ে কোনো আলোচনাই হয়নি।

এ নিয়ে বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেন, ‘বোর্ডের সিইওর সঙ্গে আলোচনা করেছি। তারা এখনো নাসিরকে অস্ট্রেলিয়াতে পাঠানোর বিষয়ে কোনো সিদ্ধান্ত নেয়নি। এমনকি বোর্ডে তার বিষয়ে কোনো আলোচনাও হয়নি। মনে হয় ওর বিষয়ে আলাদা করেই সিদ্ধান্ত নেওয়া হবে।’

নাসিরকে যে শল্যবিদের কাছে পাঠানো হবে, সেই ডেভিড ইয়াংও চোট পেয়েছেন। এ প্রসঙ্গে দেবাশিষ চৌধুরীর ভাষ্য, ‘নাসিরকে অস্ট্রেলিয়ার যে চিকিৎসক ডেভিড ইয়াংয়ের কাছে পাঠাবো তার কাছ থেকে কোনো সময় পাইনি। তিনিও ব্যাক ইনজুরির কারণে অপারেশন করিয়েছেন। তাই তিনি অনেক দিন থেকেই রোগী দেখতে পারছেন না।’

গত ৫ এপ্রিল ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগ (ডিপিএল) শেষ করে ছুটিতে যান নাসির। এরইমধ্যে সিরাজগঞ্জ গিয়েছিলেন তিনি। সেখানেই ফুটবল খেলার সময় হাঁটুতে চোট পান নাসির। প্রাথমিক চিকিৎসার পর সিরাজগঞ্জ থেকে ঢাকা ফিরলে হাঁটুতে এমআরআই করাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে পাঠানো হয় নাসিরকে।

এমআরআই রিপোর্টে জানা যায়, নাসিরের ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গেছে। এজন্য অস্ত্রোপচার প্রয়োজন। সবমিলিয়ে ছয় মাসেরও বেশি সময় মাঠের বাইরে থাকতে হবে ডানহাতি এই অলরাউন্ডারকে।