নারায়ণগঞ্জে চার প্রাইভেটকার আরোহী নিহত

নারায়ণগঞ্জে চার প্রাইভেটকার আরোহী নিহত

নারায়ণগঞ্জে চার প্রাইভেটকার আরোহী নিহত
নারায়ণগঞ্জে চার প্রাইভেটকার আরোহী নিহত

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে চার প্রাইভেটকার আরোহী নিহত হয়েছেন।

এরা হলেন – স্থানীয় ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদী এলাকার মৃত কাজেম আলী মোস্তাকের ছেলে দলিল লিখক শহীদউল্যাহ, একই এলাকার জোহর আলীর ছেলে রাজু আহম্মেদ, বড়ফাউসা এলাকার ইমুবাবুর্চির ছেলে রিপন ও আড়াইহাজার পৌরসভাধীন বাঘানগর এলাকার মিজানুর রহমানের ছেলে মোমেন। একই সময় গাড়ীতে থাকা আরিফুল রহরমান রবিন গুরুতর আহত হয়েছেন। তিনি স্থানীয় ফাউসা এলাকার আতাউর রহমানের ছেলে। তাকে আশঙ্কা জনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোনারগাঁও থানাধীন তালতলা এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার ঢাকায় অনুষ্ঠিত আওয়ামী লীগের বিজয় সমাবেশ শেষে তারা রাতে ফিরছিলেন। এ সময় সোনারগাঁওয়ের তালতলা এলাকায় তাদের বহনকৃত গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চার জনের মৃত্য হয়।

আজ রবিবার সকাল ৯টায় খবর পেয়ে আড়াইহাজার ফায়ার সার্ভিসের ডুবুরি দল চারজনের মরদেহ উদ্ধার করেন। আড়াইহাজার ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্স এর ইন্সপেক্টর সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার সকাল ৯টায় খবর পেয়ে ঘটনাস্থল থেকে চার ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়। তবে তাদের বহনকৃত ঢাকা মেট্রা-ঘ-১৫-৫৪৮৩ নাম্বারের সাদা রংঙের প্রাইভেটকারটি শনিবার রাতের যে কোন সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশে খাদে পড়ে যায়। পানিতে ডুবে যাওয়ায় তাদের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, স্থানীয় প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে আমরা জানতে পেরেছি গাড়ীতে থাকা রবিন নামে এক যুবককে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com