লোকালয় ২৪

নাইট রাইডার্সের হয়ে ক্ষমা চাইলেন শাহরুখ

নাইট রাইডার্সের হয়ে ক্ষমা চাইলেন শাহরুখ

বিনোদন ডেস্কঃ প্লে অফে যাওয়া হবে কিনা, তা নিয়ে শঙ্কা রয়েছে। অন্তত পয়েন্ট টেবিল সেই কথা জানাচ্ছে। সর্বশেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ১০২ রানের বিশাল হার আরও বিব্রত করেছে কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর)। এমন অবস্থায় দলের ব্যর্থতায় সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন দলের মালিক বলিউড কিং শাহরুখ খান।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের মাধ্যমে কেকেআরের ভক্ত-সমর্থকদের কাছে ক্ষমা চান তিনি। শাহরুখ লেখেন, ‘খেলা হলো স্পিরিটের ব্যাপার। এখানে জয়-পরাজয় কোনোভাবে প্রতিফলিত হয় না। কিন্তু আজ রাতে আমি ‘বস’ (কেকেআর) হিসেবে সমর্থকদের কাছে ক্ষমা চাই। আমাদের টিম স্পিরিটের অভাব ছিল।’

৮ দলের পয়েন্ট তালিকায় এই মুহূর্তে নাইটদের অবস্থান ৫ নম্বরে। বুধবারের ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে জয় পেলে চার নম্বরে অবস্থান করতে পারতেন দীনেশ কার্তিক-ক্রিস লিনরা। তাতে করে প্লে-অফের পথে আরও একটু এগিয়ে যাওয়া হতো সাবেক চ্যাম্পিয়নদের। ১১ ম্যাচে তার জয় ৫ ম্যাচে। হার ৬ ম্যাচে। মোট পয়েন্ট ১০। সমান সংখ্যক ম্যাচ ও পয়েন্ট নিয়ে মুম্বাই এক ধাপ এগিয়ে রান রেটের কারণে।

বুধবার আগে ব্যাট করতে নেমে কলকাতাকে ২১১ রানের লক্ষ্য দেয় মুস্তাফিজুর রহমান-রোহিত শর্মাদের মুম্বাই ইন্ডিয়ান্স। জবাবে মাত্র ১০৮ রানেই গুটিয়ে যায় শাহরুখবাহিনী।