সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে সেনাবাহিনীর টহল শুরু

নবীগঞ্জে সেনাবাহিনীর টহল শুরু

lokaloy24.com

নবীগঞ্জ প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে এবং মানুষকে সচেতন করতে নবীগঞ্জ প্রশাসনের সহযোগিতায় টহল শুরু করেছে সেনাবাহিনী ও পুলিশ।
শুক্রবার (২৭ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা নেতৃত্বে পুলিশ ও সেনাবা‌হিনীর সদস্য সহ বিভিন্ন স্থানে টহল দি‌য়েছে।
এ সময় তারা শহরের গুরুত্বপূর্ণ জায়গায় মাইকিং করে অযথা রাস্তায় অবস্থান না নিতে জনগণের প্রতি আহ্বান জানান। ভিড় এড়িয়ে বাসায় ফিরে যেতে বলেন। প্রথম পর্যায়ে অনুরোধ করলেও পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেন সেনা সদস্যরা।
এ সময় সহযোগিতা করেন, সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান কবিরের নেতৃত্বে একদল পাটুন।এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সহযোগিতা করেন।
সেনাবাহিনী একটি প্রতিনিধি দলকে সাথে নিয়ে নবীগঞ্জ উপজেলার নিবার্হী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জনসাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে নিজেদের কে সচেতন হতে হবে এবং পাশাপাশি অন্যদের কে সচেতন করার আহ্বান জানান। তিনি আর বলেন,ভয় কিংবা আতংক নয় করোনা ভাইরাসের মোকাবেলা করতে হবে সচেতনার মাধ্যমে। তাই আসুন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না , একজন আরেক জনের সাথে কথা বলতে দূরত্ব অবলম্বন করুন।
এদিকে সেনা ও পুলিশ বাহিনীর টহলের পর থেকে পুরো নবীগঞ্জ অঘোষিত লকডাউন অবস্থা বিরাজ করছে। কাঁচাবাজার, মুদি দোকান, ফার্মেসি ও হাসপাতাল ছাড়া অন্যান্য সব ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com