সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে পৃথক স্থানে দুই জনের আত্মহত্যার চেষ্টা

নবীগঞ্জে পৃথক স্থানে দুই জনের আত্মহত্যার চেষ্টা

নবীগঞ্জে পৃথক স্থানে দুই জনের আত্মহত্যার চেষ্টা
নবীগঞ্জে পৃথক স্থানে দুই জনের আত্মহত্যার চেষ্টা

নবীগঞ্জ (হবিগঞ্জ): হবিগঞ্জের নবীগঞ্জের পল্লীতে একইদিনে পৃথক স্থানে হারপিক ও কীটনাশক পান করে দুইজন আত্মহত্যার চেষ্টা করেছেন। তাদেরকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালে প্রেরণ করেছেন।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ওই উপজেলার কসবাহ ও রামপুর গ্রামে।

হাসপাতাল সুত্রে প্রকাশ- ওই দিন দুপুরে উপজেলার দীঘলবাক ইউনিয়নের কসবাহ গ্রামে মোস্তাক আহমেদ এর স্ত্রী লাকী আক্তার (১৮) স্বামীর বাড়ির লোকজনদের সাথে অভিমান করে ঘরে থাকা হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা চালায়

তার এমন কার্যকলাপে পরিবারের লোকজন আচ করতে পেরে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

অপরদিকে ওইদিন সন্ধ্যা সাড়ে ৭ টায় ওই উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের রামপুর গ্রামের মোঃ ইন্তাজ আলীর পুত্র  সাগর আহমেদ (১৭) পিতা-মাতার সাথে অভিমান করে ঘরে থাকা কীটনাশক  পান করে আত্মহত্যার চেষ্টা চালায়।

পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com