দেড় ঘণ্টার ব্যবধানে পা থেঁতলে গেল দুজনের

দেড় ঘণ্টার ব্যবধানে পা থেঁতলে গেল দুজনের

দেড় ঘণ্টার ব্যবধানে পা থেঁতলে গেল দুজনের
দেড় ঘণ্টার ব্যবধানে পা থেঁতলে গেল দুজনের

লোকালয় ডেস্কঃ মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে গাজীপুরের শ্রীপুরে মহাসড়ক ও আঞ্চলিক সড়কে পৃথক দুর্ঘটনায় দুই ব্যক্তির পা থেঁতলে গেছে। আহত হয়েছে কয়েকজন।

আজ রোববার সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১১টার মধ্যে গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ও একটি আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা দুটি ঘটে।

দুর্ঘটনায় পা থেঁতলে যাওয়া দুজন হলেন পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার মেহেরুল্লা সরকার (৩৫) ও কুমিল্লার দেবীদ্বার উপজেলার আরিফুল ইসলাম (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, ১ নং সিঅ্যান্ডবি এলাকায় ঢাক-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে উল্টো পথে একটি ট্রাক দ্রুতগতিতে ঢাকার দিকে যাচ্ছিল। সকাল সাড়ে নয়টার দিকে ময়মনসিংহগামী কাজী ফার্মসের একটি কাভার্ড ভ্যানের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের চালকের সহকারী আরিফুলের দুই পা থেঁতলে যায়। তাঁকে কাভার্ড ভ্যানের ভেতর থেকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়। এ ঘটনায় ট্রাকচালক সামান্য আহত হয়েছেন।

মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে যান। গাড়ি দুটিকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

এদিকে, বেলা ১১টার দিকে উপজেলার আনন্দবাজার এলাকায় সলিংমোড়-গাজীপুর সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশার প্রতিযোগিতার মাঝে পড়ে মেহেরুল্লা সরকার নামের এক মোটরসাইকেল আরোহীর পা থেঁতলে যায়। এতে তাঁর স্ত্রী সাবিনা সরকারও (২৬) আহত হয়েছেন।

সাবিনা সরকারের ভাষ্য, বয়স্কদের পবিত্র কোরআন শিক্ষা দিয়ে তাঁরা মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন। আনন্দবাজারের কাছে তাঁদের মোটরসাইকেলটিকে দুই পাশ থেকে ওভারটেক করার চেষ্টা করে সিএনজিচালিত একটি অটোরিকশা ও ব্যাটারিচালিত একটি অটোরিকশা। একপর্যায়ে সিএনজিচালিত অটোরিকশাটি ডান পাশ দিয়ে মোটরসাইকেলটিকে ঘষা দেয়। এতে মোটরসাইকেলটি সড়কের পাশের নিচু জমিতে পড়ে যায়। তিনি ও তাঁর স্বামী আহত হন। পরে অটোরিকশাটি দুটির মধ্যেও সংঘর্ষ হয়। এতে দুই অটোরিকশার কয়েকজন যাত্রী আহত হন।

আহত মেহেরুল্লার স্বজন মুনসুর আলী বলেন, মেহেরুল্লাকে প্রথমে শ্রীপুরের আল হেরা হাসপাতালে নেওয়া হয়। পরে তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

একই দুর্ঘটনায় দুই অটোরিকশার যাত্রীদের মধ্যে আহত হয়েছেন বিল্লাল (৩০), শামিমা (৪৫) ও তামিম (১২)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com