দেহ চাই না রে…

দেহ চাই না রে…

বিনোদন নিউজ : ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ইউটিউবে মুক্তি পাচ্ছে মমতাজের একটি গানের মিউজিক ভিডিও। ব্যয়বহুল এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন এম এ সাখাওয়াৎ, কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু ও রতন। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন সাজিয়া রিতু ও তন্ময়। আবু সায়েদ খানের কথায় গানটি গেয়েছেন নন্দিত কণ্ঠশিল্পী মমতাজ। সংগীত আয়োজন করেছেন চঞ্চল।

এম এ সাখাওয়াৎ বলেন, ‘চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি এ ধরনের মিউজিক ভিডিও নির্মাণ করতে ভালো লাগে। তা ছাড়া মমতাজ আপার গান আমার সব সময় ভালো লাগে। যে কারণে গানটি করেছি। আমি জানি, বাজেট একটু বেশি হয়ে গেছে। এর পরও মনে করি, ভালো কিছু করতে গেলে টাকা তো লাগবেই।

মাইকেল বাবু বলেন, ‘আমরা শুটিংয়ের কাজ শেষ করে এডিটিং করছি। গানের ছোট একটা ফিলার এরই মধ্যে আমরা ইউটিউবে প্রকাশ করেছি। সেটি বেশ সাড়া জাগিয়েছে। বাংলাদেশে এখন অনেক বড় বাজেটে মিউজিক ভিডিও নির্মাণ হচ্ছে। এই গানেও আমরা প্রায় আট লাখ টাকা খরচ করেছি। বিভিন্ন লোকেশনে গানটির শুট করেছি। আশা করি, গানটি দর্শক পছন্দ করবেন।

মডেল রিতু বলেন, ‘আমার অনেক ভালো লেগেছে কাজটি করে। এত বড় বাজেটের একটি গান করতে পারব, আগে ভাবিনি। ধন্যবাদ পরিচালক সাখাওয়াৎ স্যার ও মাইকেল স্যারকে, তাঁরা আমাকে এমন একটা কাজের সুযোগ করে দিয়েছেন। আমি আমার মতো চেষ্টা করেছি, আশা করি, সবার কাছে ভালো লাগবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com