সংবাদ শিরোনাম :
দেশের বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

দেশের বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

দেশের বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০
দেশের বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

তথ্য প্রযুক্তি ডেস্কঃ সাশ্রয়ী দামের স্মার্টফোনের বাজারে গ্যালাক্সি এম১০ আনল স্যামসাং। ১১ হাজার ৯৯৯ টাকা দামের গ্যালাক্সি এম১০ স্মার্টফোনে অত্যাধুনিক ইনফিনিটি-ভি ডিসপ্লে, দক্ষতাসম্পন্ন আলট্রা-ওয়াইড লেন্সের ডুয়েল রিয়ার ক্যামেরা, ৩ হাজার ৪০০ এমএইচ ব্যাটারি ও নতুন স্যামসাং এক্সপেরিয়েন্স ইউএক্স যুক্ত হয়েছে।

স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, ১২ ফেব্রুয়ারি থেকে পিকাবু ডটকমে তারা বিশেষ দাম ১০ হাজার ৯৯৯ টাকায় বিক্রি শুরু করেছে নতুন স্মার্টফোনটি।

স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান মো. মূয়ীদুর রহমান বলেন, ‘প্রযুক্তিপ্রেমীদের কাছে গ্যালাক্সি এম১০ ব্যাপকভাবে সাড়া পাবে বলে মনে করি। এ প্রজন্মের চাহিদা হচ্ছে দ্রুত কর্ম সম্পাদনে সক্ষম, দীর্ঘদিন ব্যবহারের সুবিধা এবং আধুনিক উদ্ভাবনী প্রযুক্তিসমৃদ্ধ স্মার্টফোন। বিশ্বস্ত একটি ব্র্যান্ড হিসেবে ব্যবহারকারীদের সব চাহিদা পূরণ করতে পারবে বলে মনে করে স্যামসাং।’

গ্যালাক্সি এম১০-এ রয়েছে ৬ দশমিক ২ ইঞ্চির এইচডি প্লাস ইনফিনিটি-ভি ডিসপ্লে। এইচডি ভিডিও কনটেন্ট অবিচ্ছিন্নভাবে স্ট্রিমিং করার ক্ষেত্রে ডিভাইসটি ওয়াইডভাইন এল ১ সনদপ্রাপ্ত। ডুয়েল ক্যামেরা গ্যালাক্সি এম সিরিজের আরেকটি বিশেষ ফিচার। আল্ট্র-ওয়াইডসমৃদ্ধ ডুয়েল রিয়ার ক্যামেরার একটিতে এফ ১.৯ অ্যাপারচারের ১৩ মেগাপিক্সেল লেন্স এবং অন্যটি আলট্রা-ওয়াইড ফিচারসম্পন্ন ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স। আলট্রা-ওয়াইড লেন্স দিয়ে ব্যবহারকারী ল্যান্ডস্কেপ, সিটিস্ক্যাপ, গ্রুপ ফটো তুলতে পারেন।

গ্যালাক্সি এম১০-এ রয়েছে এক্সিনোস ৭৮৭০ অক্টাকোর প্রসেসর। এর সফটওয়্যারে ব্যবহার করা হয়েছে সম্পূর্ণ নতুন স্যামসাং এক্সপেরিয়েন্স ৯.৫ ইউএক্স। এতে আধুনিক প্রযুক্তির ফেস রিকগনিশন আনলক ফিচার রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com