লোকালয় ২৪

তাড়িয়ে দিলো স্বামী, সহায় হলেন চুনারুঘাট থানার ওসি নাজমুল

লোকালয় ডেস্কঃ এ দুর্যোগে তিন সন্তানসহ স্ত্রীকে ঘর থেকে তাড়িয়ে দিলেন হৃদয়হীন এক স্বামী। কোন উপায় না পেয়ে মৌলভীবাজার থেকে প্রায় ৫০ কিলোমিটার পায়ে হেঁটে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় এসে আশ্রয় নেন এ অসহায় নারী।

পরে চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক তিন সন্তানসহ এ নারীকে উদ্ধার করে নিয়ে থানায় আশ্রয় দেন।

১৫ এপ্রিল দিবাগত রাতে তিনি (৩৫) জানান, তাকে ও তিন সন্তান নিয়ে স্বামী মিলন মিয়া মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের মধ্যবর্তী ভৈরব বাজার এলাকায় বসবাস করতেন। দিন মজুরি কাজে চলছিল তাদের সংসার। করোনায় রোজগার বন্ধ। এ সময়ে পারিবারিক কলহে স্বামী মিলন মিয়া তাকে তালাক দেন। সাথে তিন সন্তান দিয়ে তাকে ঘর থেকে তাড়িয়ে দিয়েছেন। অসহায় অবস্থায় তিনি সন্তানদের নিয়ে গাড়ী না পেয়ে পায়ে হেঁটে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজে আসেন। সাংবাদিক মোতাব্বির হোসেন কাজল তাদেরকে খাবার সংগ্রহ করে দেন।

এ নারী তার বাবার বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার কামারচরে যেতে চান। কিন্তু গাড়ী চলাচল না থাকায় বাবার বাড়ি ফেরা নিয়ে অনিশ্চয়তায় পড়েন। এ বিষয়টি চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হককে জানালে তিনি তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে সন্তানসহ এ নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আশ্রয় দেন। বাবার বাড়ি কুমিল্লা যাবার ব্যবস্থাও করে দেওয়ার আশ্বাস দিলেন ওসি। দুর্যোগে ওসি শেখ নাজমুল হকের এ সহযোগীতা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন অসহায় নারী।