ঢাবি শিক্ষার্থীকে রাতভর ধর্ষণ করে ভিডিও, পরে ব্ল্যাকমেইল

ঢাবি শিক্ষার্থীকে রাতভর ধর্ষণ করে ভিডিও, পরে ব্ল্যাকমেইল

ঢাবি শিক্ষার্থীকে রাতভর ধর্ষণ করে ভিডিও, পরে ব্ল্যাকমেইল
ঢাবি শিক্ষার্থীকে রাতভর ধর্ষণ করে ভিডিও, পরে ব্ল্যাকমেইল

সাতক্ষীরা- ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ধর্ষণ করে ভিডিও ধারণ ও ব্ল্যাকমেইল করে ল্যাপটপসহ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ আব্দুল হাই ওরফে রাজু (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।

আটক রাজু সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের রহিমপুর গ্রামের শেখ রওশন আলীর ছেলে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, পাঁচ মাস আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ওই শিক্ষার্থীর বন্ধু রোকনুজ্জামান (২৫) ক্যানসারে আক্রান্ত হন। সেই সময় অসুস্থ বন্ধুকে দেখতে কুশুলিয়া ইউনিয়নের কলিযোগা গ্রামে গেলে আব্দুল হাই ওরফে রাজুর সঙ্গে তার পরিচয় হয়। পরবর্তীতে রাজু ওই শিক্ষার্থীর মোবাইল নম্বর সংগ্রহ করে কথা বলেন। একপর্যায়ে ঢাবির ওই শিক্ষার্থী ও রাজু অসুস্থ বন্ধু রোকনুজ্জামানের চিকিৎসার জন্য বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে আর্থিক সাহায্য গ্রহণ করেন। এভাবেই তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে।

গত ১৪ এপ্রিল ঢাকা থেকে বাসযোগে বাড়ি যাওয়ার পথে ঢাবির ওই শিক্ষার্থীকে কালীগঞ্জ উপজেলার নলতা এলাকায় অজ্ঞাত এক বোনের বাড়িতে নিয়ে যায় রাজু। সেখানে রাজু তাকে প্রেমের প্রস্তাব ও পরে কুপ্রস্তাব দিলে রাজি না হওয়ায় মারপিট করে। একপর্যায়ে রাত ১০টার দিকে রাজু ধারালো অস্ত্র দেখিয়ে তাকে হত্যার হুমকি দেয় এবং রাতভর ধর্ষণ করে তা মোবাইল ফোনের মাধ্যমে ভিডিও ধারণ করে।

মামলায় আরও উল্লেখ করা হয়, পরের দিন ওই ছাত্রী বাড়িতে যাওয়ার পর এ বিষয়ে কাউকে কিছু বললে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয় রাজু। পরবর্তীতে রাজু ধারণকৃত ভিডিও চিত্র দিয়ে ব্ল্যাকমেইল শুরু করে। ব্ল্যাকমেইল করে এক লাখ ৭০ হাজার টাকাসহ ল্যাপটপ হাতিয়ে নেয়।

গত ২২ মে রাত সাড়ে ৯টার দিকে রাজু ওই ছাত্রীকে ফোন করে আরও দুই লাখ টাকা দাবি করে। অবশেষে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায় এবং সোমবার থানায় মামলা দায়ের করেন।

রাজুর বাবা শেখ রওশান আলী বলেন, এসব ব্যাপারে আমরা প্রথমে কিছুই জানতাম না। তবে সোমবার বিষয়টি লোকমুখে জানতে পারি। আমার ছেলের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। হঠাৎ তাদের মধ্যে ভুল বোঝাবুঝি হলে মেয়েটি থানায় অভিযোগ দিয়েছে।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এসএম আজিজুর রহমান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ধর্ষণ ও ব্ল্যাকমেইল করে ল্যাপটপসহ লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে। সোমবার রাতে মামলার পর মঙ্গলবার আসামি রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। ব্ল্যাকমেইল করে নেওয়া ল্যাপটপ উদ্ধার করা হয়েছে এবং আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com