সংবাদ শিরোনাম :
ঢাকা-সিলেট মহাসড়কে এনা পরিবহনের দুই দুর্ঘটনায় নিহত ৫

ঢাকা-সিলেট মহাসড়কে এনা পরিবহনের দুই দুর্ঘটনায় নিহত ৫

ঢাকা-সিলেট মহাসড়কে এনা পরিবহনের দুই দুর্ঘটনায় নিহত ৫

অনলাইন ডেস্ক: ঢাকা-সিলেট মহাসড়কে তিন ঘণ্টার ব্যবধানে এনা পরিবহন বাসের দুই দুর্ঘটনায় পাঁচজন নিহত ও ২০ জন আহত হয়েছে।

আজ বুধবার বেলা ১১টা থেকে দুইটার মধ্যে নরসিংদী ও ব্রাহ্মণবাড়িয়ায় ওই দুর্ঘটনাগুলো সংঘটিত হয়।

প্রথম দুর্ঘটনাটি ঘটে বেলা পৌনে ১১টায় নরসিংদীর শিবপুর বিসিক শিল্প নগরী কারারচরের আমতলায়। ওই স্থানে এনা পরিবহনের বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।  তাদের নাম মেহেদি হাসান (২৫) ও রোমান (২৪)।

ঢাকা থেকে সিলেটগামী এনা পরিবহনের বাসটি বিপরীত দিকে থেকে আসা মোটরসাইকেলকে ধাক্কা দিলে এর দুই আরোহী ছিটকে রাস্তার পাশে পড়ে যান। এতে ঘটনাস্থলেই গাজীপুরের কাপাসিয়ার আলাউদ্দিনের ছেলে মেহেদী হাসান নিহত হন। অপর আরোহী একই গ্রামের কফিলউদ্দিনের ছেলে রোমানকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেপরোয়াভাবে চালিত এনা পরিবহনের বাসটি শিবপুরের সৃষ্টিগড় থেকে আটক করা হয়।

তিন ঘণ্টার ব্যবধানে দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে একই সড়কে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে। বেলা দুইটার দিকে এনা পরিবহনের সিলেটগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈশ্বামুড়া এলাকায় মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।

এতে শিশুসহ তিনজন  মারা যান। তারা হলেন- রোবিনা নূর (৫০), তার মেয়ে সাবিনা নূর (৩২) ও ইয়াছিন (৭)। তাদের বাড়ি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায়।

এ দুর্ঘটনায় আহত হয় ২০ জন। তারা হলেন বাবুল (৩০), সাকির (২৮),  হাফিজ (৫০), মনোয়ারা (৫০), ফয়সাল (১৬), রেহেনা (৩০), রাশেদ (২৮), হোসেন (৪০), গিয়াস (৩৬), বাবুল (৬৪), সালাউদ্দিন (৬৫),  জাহাঙ্গীর (২৬), সুমন (৩০) ও খায়ের (১০)। অন্যদের নাম-পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও মাধবপুরের একটি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে খাদে উল্টে থাকা বাসটির যাত্রীদের উদ্ধার করে। তাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com