লোকালয় ২৪

ঢাকায় এক বাসের ধাক্কায় সড়কে, আরেক বাসের চাকায় পিষ্ট

ঢাকায় এক বাসের ধাক্কায় সড়কে, আরেক বাসের চাকায় পিষ্ট

লোকালয় ডেস্কঃ রাজধানী ঢাকার কালশী ফ্লাইওভার থেকে মোটরসাইকেলে করে নামার পথে বাসচাপায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহরিয়ার সৌরভ ওরফে সেজান (২৮) নিহত হয়েছেন। নিহত শাহরিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশবিজ্ঞান বিভাগের ৩৯তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তাঁর বাড়ি ঠাকুরগাঁও শহরের হলপাড়ায়। তিনি ‘টিচ ফর বাংলাদেশ’ নামে একটি সংগঠনে ফেলোশিপ করছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ রোববার বেলা ১১টার দিকে কালশী ফ্লাইওভার থেকে শাহরিয়ার মোটরসাইকেল চালিয়ে নামার সময় হোটেল র‌্যাডিসন ব্লুর কাছে বসুমতী নামে একটি যাত্রীবাহী বাস তাঁকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ে তিনি পড়ে গেলে আরেকটি বাস এসে তাঁকে চাপা দেয়। পরে পুলিশের সহায়তায় প্রত্যক্ষদর্শীরা গুরুতর আহত অবস্থায় শাহরিয়ারকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহরিয়ারের বন্ধু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৩৯তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী আদনান খায়রুল্লাহ জানান, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে বেলা তিনটায় শাহরিয়ারের জানাজা হয়েছে। জানাজার পর বিকেল সাড়ে চারটার ফ্লাইটে মৃতদেহ ঠাকুরগাঁওয়ে নিয়ে যাওয়ার কথা রয়েছে। সেখানেই লাশ দাফন করা হবে।

আদনান খায়রুল্লাহ বলেন, বছর খানেক হলো শাহরিয়ার বিয়ে করেছেন। কোনো সন্তান নেই। পরিবারে তাঁর বাবা-মা ও এক বোন রয়েছেন। তিনি পরিবারের বড় সন্তান ছিলেন। পুরো পরিবারের দায়িত্ব তাঁর ওপর ছিল।

ঢাকা মহানগর পুলিশের গুলশান জোনের সহকারী কমিশনার (এসি) তাপস কুমার দাস বলেন, বাসচাপায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছেন। তাঁকে আটকের চেষ্টা করা হচ্ছে।