লোকালয় ২৪

ট্রিপল রিয়ার ক্যামেরার ফোন হুয়াওয়ে পি২০ প্রো

ট্রিপল রিয়ার ক্যামেরার ফোন হুয়াওয়ে পি২০ প্রো

তথ্য প্রযুক্তি ডেস্কঃ সম্প্রতি মোবাইল হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে বাজারে এনেছে তাদের ফ্ল্যাগশিপ ক্যাটাগরির ফোন হুয়াওয়ে পি২০ প্রো। ইতোমধ্যে চীন ও ভারতের বাজারে উন্মোচন করা হয়েছে হ্যান্ডসেটটি।

হুয়াওয়ে প্রতিবছরই তাদের স্মার্টফোনগুলোতে নিয়ে আসে আকর্ষণীয় চমক ও নতুনত্বের ছোঁয়া। হুয়াওয়ে পি লাইন আপের দ্বিতীয় সংস্করণ ২০১৭ সালে হুয়াওয়ে পি১০ ও পি১০ প্রো বাজারে আনে, যার মূল আকর্ষণ ছিল এর দুর্দান্ত ক্যামেরা।

এবারও তার ব্যতিক্রম নয়, ধারাবাহিকতা মেনে হুয়াওয়ে পি লাইন আপের তৃতীয় সংস্করণ হুয়াওয়ে পি২০ প্রো’র মূল আকর্ষণ এর ট্রিপল রিয়ার ক্যামেরা ও মনোমুগ্ধকর ডিজাইন।

হুয়াওয়ে পি২০ প্রো এখন পর্যন্ত বাজারে আসা প্রথম ট্রিপল রিয়ার ক্যামেরা যুক্ত স্মার্টফোন,যেখানে ব্যবহার করা হয়েছে তিনটি ক্যামেরা। এই তিনটি ক্যামেরা ৪০+ ২০+৮ মেগাপিক্সেলের।

হুয়াওয়ের দাবি, বাজেট লেভেলের ডিএসএলআর ক্যামেরা থেকে কোনো অংশে পিছিয়ে নেই নতুন এই ফোনের দুর্দান্ত ক্যামেরা। এ ছাড়া ফোনটিতে থাকছে ৬.১ ইঞ্চি এর ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং সাথে থাকছে বর্তমান সময়ের ট্রেন্ড টপ নচ।

হুয়াওয়ে পি২০ প্রো স্মার্টফোনটিতে আরো যা যা থাকছে-

 

ডিভাইসটিতে আরও থাকছে ফিঙ্গারপ্রিন্ট, ফেস আনলক, ফুল ভিউ স্ক্রিন, আইফোন টেনের মতন নচ, থাকছে ফাস্ট চার্জিং, একসেলেরোমিটার, জিরো, প্রক্সিমিটি, কম্পাস, কালার স্পেকট্রাম। ফোনটি বাংলাদেশে আসবে কি আসবেনা তা এখনো নিশ্চিত করেনি হুয়াওয়ে।