টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় দুই বিজিবি সদস্য আহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে শাহপরীর দ্বীপ নাফনদী গোলারচর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জাফর আলম সাবরাং ইউপির নয়াপাড়া এলাকার জবর মুলুকের ছেলে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, শাহপরীর দ্বীপ বিওপির একটি বিশেষ টহলদল গোলারচর এলাকায় টহলে যায়। টহলদলের উপস্থিতি টের পেয়ে ৩/৪ জন মাদক ব্যবসায়ী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। টহলদল তাদের ধাওয়া করলে সশস্ত্র মাদক ব্যবসায়ীরা অতর্কিতভাবে গুলি চালায়। এতে বিজিবির দুই সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এতে উভয়পক্ষের মধ্যে ৩/৪ মিনিট গুলি বিনিময় হয়।

উদ্ধারকৃত ইয়াবা, বন্দুক, কার্তুজের খালি খোসা ও কিরিচ (ছবি: ডেইলি বাংলাদেশ)

একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই লাখ ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক, একটি কার্তুজের খালি খোসা ও একটি ধারালো কিরিচসহ গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়।তিনি আরো জানান, প্রথমে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত দুই বিজিবি সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com