জেমস বন্ডের পারিশ্রমিক ৫৬০ কোটি টাকা!

জেমস বন্ডের পারিশ্রমিক ৫৬০ কোটি টাকা!

জেমস বন্ডের পারিশ্রমিক ৫৬০ কোটি টাকা!
জেমস বন্ডের পারিশ্রমিক ৫৬০ কোটি টাকা!

লোকালয় ডেস্কঃ ২০১৫ সালে মুক্তি পায় ‘জেমস বন্ড’ সিরিজের শেষ ছবি ‘স্পেকটর’। এখানে জেমস বন্ড চরিত্রে অভিনয় করেন ড্যানিয়েল ক্রেগ। ওই সময় এই তারকা বলেছিলেন, এটাই শেষ। ভবিষ্যতে আর বন্ড হতে চান না তিনি। কিন্তু বললেই হবে? দর্শকের কাছে জেমস বন্ড হিসেবে সবচেয়ে বেশি গ্রহণযোগ্যতা পেয়েছেন এই ড্যানিয়েল ক্রেগই। তাই ‘করব না, করব না’ বললেও অবশেষে পুনরায় জেমস বন্ড হওয়ার অনুরোধ ফেলতে পারেননি ড্যানিয়েল। এর চেয়েও বড় খবর, জেমস বন্ড সিরিজের নতুন ছবিতে তিনি পারিশ্রমিক নিচ্ছেন পাঁচ কোটি পাউন্ড। টাকার অঙ্কে যা প্রায় ৫৬০ কোটি।

এ বছর ডিসেম্বরে শুরু হবে জেমস বন্ড সিরিজের নতুন ছবির শুটিং। আর বিশ্বব্যাপী তা মুক্তি দেওয়া হবে আগামী বছর ১৯ অক্টোবর। ছবিটি পরিচালনা করবেন অস্কারজয়ী পরিচালক ড্যানি বয়েল। পরিচালক নিজে এই ছবির জন্য পাবেন প্রায় ৭৮ কোটি টাকা। হিসাব করলে দেখা যাচ্ছে, ছবিতে প্রতি মিনিটের জন্য ড্যানিয়েলের আয় হবে প্রায় চার কোটি টাকা। এর আগে ‘স্পেকটর’ ছবির জন্য এই তারকা পেয়েছিলেন ৪১০ কোটি টাকা। এক লাফে নিজের চাহিদা ১০০ কোটির বেশি বাড়িয়ে দিয়েছেন তিনি। এ পর্যন্ত পর্দায় যে কজন জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছেন, তাঁদের মধ্যে আয়ের দিক থেকে ড্যানিয়েল ক্রেগ সবচেয়ে এগিয়ে। তাঁর আগে রজার মুর এই সিরিজের সাতটি ছবিতে অভিনয় করে পেয়েছেন মোট ১ কোটি ৭০ লাখ পাউন্ড। আর পিয়ার্স ব্রসন্যান তিনবার জেমস বন্ড হয়ে পারিশ্রমিক নিয়েছেন মোট ১ কোটি ৩০ লাখ পাউন্ড।

ড্যানিয়েল ক্রেগ ‘স্পেকটর’ মুক্তির পর এক সাক্ষাৎকারে বলেন, ‘ভবিষ্যতে যদি জেমস বন্ডের কোনো সিরিজে অভিনয় করি, তাহলে শুধু পয়সার জন্যই করব।’ তবে ড্যানিয়েলের এই ক্রমবর্ধমান চাহিদাকে মোটেও খারাপ চোখে দেখছেন না প্রযোজনা প্রতিষ্ঠান ইউওএন প্রডাকশনস। কারণ, এই ড্যানিয়েলের হাত ধরেই তো তাঁরা জেমস বন্ড সিরিজের ‘স্কাইফল’ ছবিতে আয় করে প্রায় ১০ হাজার কোটি টাকা। আর ‘স্পেকটর’ ছবির আয় ছিল ৭ হাজার ৮০০ কোটি টাকা।

ড্যানিয়েল ক্রেগের ভক্তদের জন্য আছে আরও একটি সুখবর। শিগগিরই পৃথিবীতে আসছে জুনিয়র বন্ড। মানে ‘জেমস বন্ড’ ড্যানিয়েল ক্রেগ ও হলিউড অভিনেত্রী র‍্যাচেল ওয়াইজের ঘরে আসছে নতুন অতিথি। এই খবর জানিয়েছেন স্বয়ং ক্রেগের স্ত্রী ওয়াইজ। গত মাসে নিউইয়র্ক টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে মা হওয়ার খবর দেন ওয়াইজ। বলেন, ‘শিগগিরই আপনাদের আমার সন্তানের মুখ দেখাতে পারব। ড্যানিয়েল আর আমি খুবই খুশি। আমাদের ঘরে একজন ছোট্ট মানুষ আসছে। আমি আর অপেক্ষা করতে পারছি না। মনে হচ্ছে যেন একতা ঘোরের মধ্যে আছি।’

২০১১ সালে ‘ড্রিম হাউস’ ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেন দুজন। সেখান থেকেই নাকি প্রেমের শুরু। চুপিসারে দুজন বিয়েও সেরে ফেলেন। নিজেদের ঘরের খবর অবশ্য বাইরে জানাতে একদমই পছন্দ নয় ওয়াইজের। তিনি বলেন, ‘এটা খুবই ব্যক্তিগত, খুবই গোপনীয় একটি বিষয়। ব্যতিক্রম কোনো ঘটনা ছাড়া আমি মনে করি না, আমাদের ঘরের কোনো খবর কেউ জানুক।’ ওয়াইজের নাকি এত জলদি বিয়ে করার কোনো পরিকল্পনা ছিল না। ড্যানিয়েল ক্রেগ অবশ্য এ নিয়ে এখনো মুখ খোলেননি। বিয়ের সাত বছর পর তাঁদের সংসারে প্রথম সন্তান আসছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com