সংবাদ শিরোনাম :
জুয়ায় হেরে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিল স্বামী!

জুয়ায় হেরে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিল স্বামী!

জুয়ায় হেরে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিল স্বামী!
জুয়ায় হেরে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিল স্বামী!

আন্তর্জাতিক ডেস্ক :: স্বামী তার স্ত্রীকে জুয়ায় হারে। জুয়ায় জেতা স্বামীর বন্ধুদের পৈশাচিক লালসার শিকার হতে হল তাঁকে। একবার নয় ২ বার তাঁকে বন্ধুদের হাতে নিজেই তুলে দিল স্বামী।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের জৌনপুরের জাফারাবাদে। সেখানেই এক ব্যক্তি জুয়ায় আসক্ত। জুয়া খেলা আর মদ্যপান তার নিত্যদিনের অভ্যাসে পরিণত হয়েছিল। নির্যাতিতার অভিযোগ, তাঁর স্বামী বন্ধু অরুণ ও এক দূরসম্পর্কের আত্মীয় অনিলকে ঘরে ডেকে আনেন। আত্মীয় হলেও অনিল ছিল তার বন্ধুই। শুরু হয় জুয়ার আসর। সেখানে টাকা হাতে না থাকায় স্ত্রীকে জুয়ায় বাজি ধরে ওই ব্যক্তি। সেই বাজি সে হারে। জুয়ায় স্ত্রীকে হারার পর ওই ব্যক্তি নিজেই অনিল ও অরুণকে বলে তার স্ত্রীকে তারা ধর্ষণ করতে পারে। অনুমতি পাওয়ার পরই ওই মহিলাকে ২ জনে মিলে গণধর্ষণ করে।

এই ঘটনায় লজ্জায় ঘৃণায় স্বামীর ঘর ছেড়ে তাঁর এক কাকার বাড়ি চলে যান ওই মহিলা। কিন্তু তাঁর স্বামীও পিছু পিছু তাঁর কাকার বাড়িতে হাজির হয়। সেখানে তার এই কাণ্ডের জন্য ক্ষমা চেয়ে নেয় স্ত্রীর কাছে। মেনে নেয় এটা তার একটা বিরাট ভুল হয়ে গেছে। স্বামীর এই অনুতাপে মন গলে স্ত্রীর। তিনি ঠিক করেন যা হওয়ার হয়েছে। স্বামীর সঙ্গে ফিরে যাবেন বাড়িতে। কাকার বাড়ি থেকে বেরিয়ে স্বামীর সঙ্গে গাড়িতে চড়ে বসেন।

ওই মহিলার অভিযোগ স্বামী গাড়িতে তাঁকে নিয়ে একটি জায়গায় হাজির হয়। সেখানে তখন স্বামীর বন্ধুরা হাজির ছিল। সেখানে গিয়ে স্ত্রীকে গাড়ি থেকে বার করে ওই বন্ধুদের হাতে তুলে দেয় ওই ব্যক্তি। ফের স্বামীর বন্ধুদের লালসার শিকার হন ওই মহিলা। এরপর তিনি অসুস্থ শরীরে হাজির হন পুলিশের কাছে।

কিন্তু মহিলার অভিযোগ পুলিশ তাঁর অভিযোগ গ্রহণ করতে অস্বীকার করে। ফলে সেখান থেকে তিনি হাজির হন আদালতে। আদালত পুলিশকে এফআইআর করে তদন্তের নির্দেশ দেয়। আদালতের নির্দেশে অবশেষে মহিলার অভিযোগ গ্রহণ করতে বাধ্য হয় পুলিশ। গণধর্ষণের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com