লোকালয় ২৪

জুতার ভিতর ৯টি স্বর্ণের বার!

জুতার ভিতর ৯টি স্বর্ণের বার!

লোকালয় ডেস্কঃ চুয়াডাঙ্গার দামুড়হুদার দর্শনা চেকপোস্ট এলাকা থেকে আল আমিন সরকার (৪৫) নামে ভারতগামী এক যাত্রীর জুতার ভেতর থেকে ৯টি স্বর্ণের বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা পুলিশ। এ সময় স্বর্ণ চোরাচালানের অভিযোগে তাকে আটক করা হয়েছে।

বুধবার (১১ এপ্রিল) দুপুরে তাকে আটক করা হয়। আল আমিন ব্রাক্ষণবাড়িয়ার কসবা উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত ফিরোজ সরকারের ছেলে।

শুল্ক গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের বার ভারতে চালান হবে, এমন সংবাদের ভিত্তিতে সকাল থেকেই দর্শনা চেকপোস্টে অবস্থান নিয়ে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা বিভাগের ৫ সদস্যের একটি দল। এ সময় উপযুক্ত তথ্যের ভিত্তিতে ভারতগামী বাংলাদেশি নাগরিক আল আমিনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে জুতার ভেতর থেকে ৯টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

বেনাপোল শুল্ক ও গোয়েন্দা বিভাগের উপ-পরিচালক সাইফুর রহমান জানান, উদ্ধার ৯টি স্বর্ণের বারের পরিমাণ ৯০০ গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য ৪৫ লাখ টাকা। এছাড়া আটক আল আমিনকে দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।