লোকালয় ২৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিষ্কার করলো ছাত্রলীগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিষ্কার করলো ছাত্রলীগ

লোকালয় ডেস্কঃ ‘আমাদের বিশ্ববিদ্যালয় আমরাই পরিচ্ছন্ন রাখবো’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি পালন করেছে শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১২টায় শহীদ মিনারের পাদদেশে উপ-উপাচার্য অধ্যাপক নূরুল আলম এ কর্মসূচির উদ্বোধন করেন।
উপ-উপাচার্য বলেন, ‘ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে ক্যাম্পাসে বিপুল সংখ্যক ভর্তিচ্ছু-অভিভাবকের আগমন ঘটেছে। যার কারণে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থানে ময়লা-আবর্জনার জমেছে। আর এসব আবর্জনা দূর করে ক্যাম্পাসকে পরিচ্ছন্ন রাখতে ছাত্রলীগ যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসার দাবিদার।’
উদ্বোধন শেষে ছাত্রলীগ নেতা-কর্মীরা কয়েকটি দলে ভাগ হয়ে শহীদ মিনার চত্বর, টিএসসি, গ্রন্থাগার, মুরাদ চত্বর, ট্রান্সপোর্ট, বটতলাসহ ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ স্থান পরিষ্কার করেন।
শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রক্টর সিকদার মো. জুলকারনাইন, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক সোহেল আহমেদ, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি অধ্যাপক মো. খালিদ কুদ্দুস, অধ্যাপক আব্দুল্লাহ হেল কাফি, সরকার ও রাজনীতি বিভাগের সহকারী অধ্যাপক আ. স. ম. ফিরোজ-উল-হাসান উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল।