সংবাদ শিরোনাম :

জামাতার ছুরিকাঘাতে শাশুড়ি খুন

জামাতার ছুরিকাঘাতে শাশুড়ি খুন
জামাতার ছুরিকাঘাতে শাশুড়ি খুন

ক্রাইম ডেস্কঃ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় জামাতা সাইফুল ইসলামের ছুরিকাঘাতে শাশুড়ি খয়রুন নেছা (৫৮) খুন হয়েছে।  বুধবার (২৮ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দামোদরপুর ইউনিয়নের মরুয়াদহ গ্রামে এ ঘটনা ঘটে। সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত খায়রুন নেছা মরুয়াদহ গ্রামের মৃত আবদুস সামাদ ব্যাপারীর স্ত্রী এবং জামাতা সাইফুল ইসলাম সদর উপজেলার বাসিন্দা আবদুল জলিল আকন্দের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  নিহত খায়রুন নেছার মেয়ে শাহানা আক্তারকে দ্বিতীয় বিয়ে করেন সাইফুল ইসলাম। তাদের দুই ছেলে-মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য কলহ ছিলো। কিছুদিন আগে শাহানা আক্তার সাইফুল ইসলামকে ডিভোর্স দিয়ে ঢাকায় যায়। সাইফুল স্ত্রীকে ফিরে পেতে শাশুড়ি ও শ্যালকদের বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিলেন। বুধবার রাতে সাইফুল ইসলাম শ্বশুর বাড়িতে এসে কৌশলে শাশুড়িকে ডেকে বের করেন। বাড়ির পাশে রাস্তায় কথা বলার এক পর্যায়ে শাশুড়ির পেটে ছুরিকাঘাত করে সাইফুল। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় সাইফুল ইসলাম। পরে দ্রুত খায়রুন নেছাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রক্রিয়া চলছে। অভিযুক্ত সাইফুল ইসলামকে গ্রেফতারে চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com