সংবাদ শিরোনাম :
জাফলং পিয়াইন নদী থেকে দুই মরদেহ উদ্ধার

জাফলং পিয়াইন নদী থেকে দুই মরদেহ উদ্ধার

জাফলং পিয়াইন নদী থেকে দুই মরদেহ উদ্ধার
জাফলং পিয়াইন নদী থেকে দুই মরদেহ উদ্ধার

লোকালয় ডেস্কঃ সিলেটের জাফলং পিয়াইন নদী থেকে দুইটি মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত দু’জনের একজন ভারতীয় নাগরিক, অন্যজন বাংলাদেশি নাগরিক বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৯ মে) সকালে নদীতে মরদেহ দুইটি ভাসতে দেখে থানায় খবর দেওয়া হলে দুপুরে মরদেহ উদ্ধারে পুলিশ।

মরদেহ দুইটির পরিচয় পাওয়া গেছে- ভারতের জৈন্তাহিলের ডাউকি সেনাংপেডাং এলাকার মৃত গসলিবুড সিংক্রামের ছেলে পাইন লামিন (৩০) ও কিশোরগঞ্জের ব্রাক্ষণ কচুরি এলাকার মৃত আসাদ মিয়ার ছেলে রাজিব মিয়া (২২)।

ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারকারী গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হিল্লোল রায় জানান, পাইন লামিন পেশায় নৌকার মাঝি ও রাজিব পাথর শ্রমিক। গত শুক্রবার সকালে পাহাড়ি ঢল নামে। তখনে থেকে তারা নিখোঁজ ছিলেন।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল বলেন, নিখোঁজের পর থেকে ভারতের বিএসএফ ও খাসিয়ারা যুবকটির খোঁজ করছিলো। একইভাবে বাংলাদেশি ওই পাথর শ্রমিকও নিখোঁজ ছিলেন। ঢলের তুড়ে পড়ে তারা উভয়ে নৌকা ডুবিতে নিখোঁজ হন। উভয়ের আত্মীয় স্বজনরা এসে পরিচয় শনাক্ত করেছেন।

ভারতীয় ওই নাগরিকের মরদেহ নিয়মানুযায়ী হস্তান্তর করা হবে এবং বাংলাদেশি নাগরিকের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে জানান ওসি হিল্লোল রায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com