সংবাদ শিরোনাম :
জাফরুল্লাহর বিরুদ্ধে পঞ্চম মামলায় মাছ চুরির অভিযোগ

জাফরুল্লাহর বিরুদ্ধে পঞ্চম মামলায় মাছ চুরির অভিযোগ

জাফরুল্লাহর বিরুদ্ধে পঞ্চম মামলায় মাছ চুরির অভিযোগ
জাফরুল্লাহর বিরুদ্ধে পঞ্চম মামলায় মাছ চুরির অভিযোগ

লোকালয় ডেস্কঃ গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে সাভারের আশুলিয়ায় পঞ্চম মামলা দায়ের করা হয়েছে। এতে জমি দখল, চাঁদাবাজির সঙ্গে যুক্ত হয়েছে মাছ চুরির অভিযোগ।

২৪ অক্টোবর, বুধবার রাতে কাজী মহিবুল রব নামে এক ব্যক্তি মামলাটি করেন বলে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ।

এর আগে অবৈধভাবে জমি দখলের অভিযোগে গত ১৫ অক্টোবর জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে মামলা করেন মোহাম্মদ আলী নামে এক ব্যক্তি। আর জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে গত ১৯ অক্টোবর জাফরুল্লাহর বিরুদ্ধে দ্বিতীয় মামলা করেন হাসান ইমাম।

একই অভিযোগে গত ২১ অক্টোবর জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে তৃতীয় মামলাটি করেন সৈয়দ সেলিম আহমেদ নামে এক ব্যক্তি। জমি দখল, ভাঙচুর ও হুমকি দেওয়ার অভিযোগে গত ২৩ অক্টোবর জাফরুল্লাহর বিরুদ্ধে চতুর্থ মামলাটি করেন নাছির উদ্দিন।

এর মধ্যে দুটি মামলায় জাফরুল্লাহ চৌধুরীর আগাম জামিন মঞ্জুর করেছে হাইকোর্ট।

পঞ্চম মামলার এজাহার থেকে জানা যায়, জাফরুল্লাহ চৌধুরী তার মালিকানাধীন গণস্বাস্থ্য কেন্দ্রের পাশের ১৯ একর পরিমাণ একটি জমি দীর্ঘ দিন ধরে জবর দখল করার চেষ্টা করে আসছেন এবং জমির মালিকের কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবিসহ ভয়ভীতি দেখিয়ে হুমকি দিয়ে আসছেন।

পুলিশ জানিয়েছে, মামলায় জাফরুল্লাহ চৌধুরীসহ দুইজনের নাম উল্লেখ করা হয়েছে। পাশাপাশি জাফরুল্লাহ চৌধুরী তার লোকজন দিয়ে জমিতে থাকা পুকুরের মাছ চুরি করিয়েছেন বলেও অভিযোগ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com