সংবাদ শিরোনাম :
জরিমানা করায় পুলিশের সামনে নিজের গাড়ি জ্বালিয়ে দিল যুবক! (ভিডিও)

জরিমানা করায় পুলিশের সামনে নিজের গাড়ি জ্বালিয়ে দিল যুবক! (ভিডিও)

জরিমানা করায় পুলিশের সামনে নিজের গাড়ি জ্বালিয়ে দিল যুবক! (ভিডিও)
জরিমানা করায় পুলিশের সামনে নিজের গাড়ি জ্বালিয়ে দিল যুবক! (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক- সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে এবং দুর্ঘটনা কমাতে বেশ কঠোর অবস্থান নিয়েছে ভারতের ট্রাফিক পুলিশ। সম্প্রতি ট্রাফিক আইন ভঙ্গকারীদের মোটা অংকের জরিমানা গুনতে হচ্ছে দেশটিতে।

চলতি মাসের প্রথম দিনে দেশটির গুরগাঁওতে ট্রাফিক সিগন্যাল অমান্য করায় এক অটোচালককে ৩২ হাজার ৫০০ টাকা জরিমানা করার ঘটনা ঘটে। এছাড়া নেশাগ্রস্থ অবস্থায় অটো চালানোয় ভুবনেশ্বরে এক চালককে ৪৭ হাজার ৫০০ টাকা জরিমানা করে ট্রাফিক পুলিশ।

বৃহস্পতিবার বিকালে (৫ সেপ্টেম্বর) ঠিক একইরকম ঘটনা ঘটল দেশটির রাজধানী দিল্লির মালব্যনগর এলাকায়। তবে জরিমানা করার পর সেই মত্ত চালকের কাণ্ডটি দেশটির বিভিন্ন সংবাদমাধ্যমে এসেছে।

সেসব সংবাদে প্রকাশ, বৃহস্পতিবার বিকেলে দিল্লির মালব্যনগর এলাকার একটি সড়কে মাতাল অবস্থায় দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। তার গাড়ি চালানোর ধরন দেখে সন্দেহ হয় পুলিশের। বাঁশিতে ফুৎকার দিয়ে তাকে থামিয়ে পুলিশ দেখেন, অ্যালকোহলের নেশায় বুঁদ হয়ে আছেন সেই ব্যক্তি।

মাতাল হয়ে গাড়ি চালানোয় তার ২৫ হাজার টাকা জরিমানা করে পুলিশ। কিন্তু এতে ক্ষেপে যান সেই মাতাল মোটরসাইকেল চালক। রাগে নিজের বাইকেই আগুন ধরিয়ে দেন তিনি।

পুলিশ সূত্রে খবর, মোটর ভেইক্যালস অ্যাক্ট অনুসারে, মত্ত অবস্থায় বাইক চালানোর অভিযোগে অভিযুক্ত ব্যক্তিকে আটক করে পুলিশ। নিয়ম মাফিক প্রথমে তাঁকে জরিমানা করা হয়। যথারীতি জরিমানা পাহাড় প্রমান ছিল, অনাদায়ে অভিযুক্তের বাইকটি বাজেয়াপ্ত করে পুলিশ। কিন্তু এত সাধের বাইক কি আর কেউ পুলিশের হাতে তুলে দিতে পারে? রাগের চোটে নিজের বাইকটাই আগুনে পুড়িয়ে ছাই করে দিলেন মত্ত যুবক। বিপজ্জনকভাবে রাস্তার মধ্যেই জ্বলতে থাকে বাইকটি। খবর পেয়ে সেখানে পৌঁছায় দমকল। বাইকের বদলে তখন ওই ব্যক্তিকেই আটক করে পুলিশ। ধৃতের ব্যক্তির বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে প্রশাসন।

ভারতীয় গণমাধ্যম  জানায়, মালব্যনগর এলাকার ত্রিবেণী কমপ্লেক্সের ভেতরে গাড়িতে আগুন দেয় রাকেশ নামে ওই ব্যক্তি। এ ঘটনার একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

https://www.facebook.com/watch/?v=502853860448527

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com